টেলিনর ইয়ুথ ফোরামের আবেদন গ্রহণ শুরু
টেলিনর ইয়ুথ ফোরামের আবেদন গ্রহণ শুরু
২০১৬-০৭-১৭ ২০:৫৩:২৪
প্রিন্টঅ-অ+


বিশ্বব্যাপী তরুণ নেতৃত্বের মধ্যে যোগাযোগ স্থাপনের জন্য টেলিনর গ্রুপের আয়োজনে টেলিনর ইয়ুথ ফোরাম ২০১৬- তে বাংলাদেশ থেকে অংশ নিতে ইচ্ছুকদের নিবন্ধন শুরু হয়েছে।

শনিবার রাজধানীর সোনারগাঁও হোটেলে এক সংবাদ সম্মেলনে গ্রামীণফোনের পক্ষ থেকে এই ঘোষণা দেয়া হয়। এসময় উপস্থিত ছিলেন গ্রামীণফোনের হেড অব এক্সটার্নাল কমিউনিকেশনস সৈয়দ তালাত কামাল ও গ্রামীণফোনের সেন্টার অব এক্সপারটাইজ, পিপলস অ্যান্ড অর্গানাইজেশন বিভাগের পরিচালক সৈয়দ তানভীর হোসেন।

এ বছর ডিসেম্বর মাসের শেষের দিকে অসলোতে ইয়ুথ ফোরামটি অনুষ্ঠিত হবে। এ ফোরামে বিশ্বের ১৩টি দেশ থেকে প্রভাব বিস্তারকারী তরুণরা অংশগ্রহণ করবেন। প্রযুক্তির উত্থানের এই সময়ে তরুণদের একসঙ্গে কাজ করার একটি মঞ্চ করে দেয়ার মাধ্যমে একটি প্রজন্মের ক্ষমতায়ন নিশ্চিত করাই এই ইয়ুথ ফোরামের উদ্দেশ্য। এ বছর এ ফোরামের বিষয় নির্ধারিত হয়েছে “শান্তির জন্য প্রযুক্তি”। প্রথম ধাপে স্থানীয়ভাবে বাছাই প্রক্রিয়ায় শিক্ষার্থী, তরুণ শিক্ষাবিদ ও উদ্ভাবকরা এ প্রতিযোগিতার জন্য নিবন্ধন করতে পারবেন।

আগামী ৬ আগস্ট ২০১৬ পর্যন্ত ২৮ বছর বয়সের নিচে তরুনরা আবেদন করতে পারবেন। টেলিনর গ্রুপের ব্যবসা আছে বাংলাদেশসহ এমন ১৩টি দেশের প্রতিটি থেকে দুজন করে প্রতিযোগী নরওয়ে মূল প্রতিযোগিতার জন্য নির্বাচিত হবেন। এ বছর ডিসেম্বর মাসের শেষের দিকে অসলোতে ইয়ুথ ফোরামটি অনুষ্ঠিত হবে। আবেদনের জন্য এই লিংকে ক্লিক করুন https://www.telenor.com/youthforum/

ইঞ্জিনিয়রবিডি ডটকম-এর প্রকাশিত প্রচারিত কোনো সংবাদ, তথ্য, রেখাচিত্র, ভিডিও, অডিও কনটেন্ট কপিরাইট অাইনে পু্র্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবেনা ।

মন্তব্য

মন্তব্যে প্রকাশিত মত মন্তব্যকারীর একান্তই নিজস্ব। মন্তব্যকারীর বক্তব্যের বিষয়বস্তু নিয়ে ইঞ্জিনিয়রবিডি ডটকম-এর কর্তৃপক্ষ আইনগত বা অন্য কোনো দায় নেবে না।

বিজ্ঞান প্রযুক্তি এর অারো খবর