রোনালদোর কান্নাভেজা হাসি
রোনালদোর কান্নাভেজা হাসি
স্টাফ রিপোর্টার
২০১৬-০৭-১১ ২২:৫৯:২৪
প্রিন্টঅ-অ+


দেশের প্রথম শিরোপা উৎসব, কিন্তু ক্রিস্টিয়ানো রোনালদোর সুযোগ হলো না তাতে অবদান রাখার। ম্যাচের ১৬ মিনিটেই ধাক্কাটি এল। দিমিত্রি পায়েতের জোরালো এক ধাক্কা, মাঠে শুয়ে পড়েন রোনালদো। ১৮ মিনিটে যন্ত্রণায় কাতরাতে কাতরাতে কান্নাভেজা চোখে মাঠ ছাড়েন। শুশ্রূষা শেষে ২০ মিনিটে ফিরেছিলেন, কিন্তু মুখ-চোখ দেখেই বোঝা গিয়েছিল, মনের জোরেই ফিরেছেন মাঠে। ২৪ মিনিটে দলের এক আক্রমণে দৌড়াতে গিয়েই টের পান, সম্ভব নয় খেলা। তবু দলকে গোলের এক সুযোগ তৈরি করে দিয়েছিলেন। সেটি আদ্রিয়েন সিলভা হাতছাড়া করার পর আবারও মাঠে শুয়ে পড়েন রোনালদো। মাঠ ছাড়েন স্ট্রেচারে শুয়ে কাঁদতে কাঁদতে।
তবে দিনটি কান্না নয়, হাসিতেই শেষ করলেন রোনালদো। অতিরিক্ত সময়ের ১৯ মিনিটে এডারের গোল। ডাগ–আউট থেকে যন্ত্রণা ভুলে মাঠে ছুটে এলেন রোনালদো। মুহূর্তের জন্য মনে হলো, ফুটবলের সবচেয়ে বড় তারকা নন, এই রোনালদো যেন এক যুগ আগের সেই কিশোর ছেলেটি, যিনি নিজের প্রথম প্রতিযোগিতায় হারের দুঃখটি ভুলে গেলেন এক লহমায়। তথ্যসূত্র: সনি সিক্স

ইঞ্জিনিয়রবিডি ডটকম-এর প্রকাশিত প্রচারিত কোনো সংবাদ, তথ্য, রেখাচিত্র, ভিডিও, অডিও কনটেন্ট কপিরাইট অাইনে পু্র্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবেনা ।

মন্তব্য

মন্তব্যে প্রকাশিত মত মন্তব্যকারীর একান্তই নিজস্ব। মন্তব্যকারীর বক্তব্যের বিষয়বস্তু নিয়ে ইঞ্জিনিয়রবিডি ডটকম-এর কর্তৃপক্ষ আইনগত বা অন্য কোনো দায় নেবে না।

ক্রীড়া এর অারো খবর