শোল‍াকিয়া ঈদগাহ ময়দানে বোমা হামলায় ২ জন নিহত
শোল‍াকিয়া ঈদগাহ ময়দানে বোমা হামলায় ২ জন নিহত
২০১৬-০৭-০৭ ১৭:৩২:৪১
প্রিন্টঅ-অ+


কিশোরগঞ্জের শোল‍াকিয়া ঈদগাহ ময়দানের কাছে টহলরত পুলিশের ওপর হামলা চালিয়েছে দুর্বৃত্তরা। এ ঘটনায় দুইজন নিহত ও বেশ কয়েকজন আহত হয়েছেন। আহতদের বেশিরভাগ পুলিশ বলে জানা গেছে।

নিহতদের মধ্যে একজন পুলিশ সদস্য ও অন্যজন হামলাকারী বলে জানিয়েছে স্থানীয় পুলিশ।

বৃহস্পতিবার সকাল ৯টার দিকে শোলাকিয়া ঈদগা থেকে সোয়া কিলোমিটার দূরে আজিমুদ্দিন হাইস্কুল সংলগ্ন রেলক্রসিং এলাকার ধোপাবাড়ি মোড়ে এ ঘটনা ঘটে।

কিশোরগঞ্জ মডেল থানার ওসি মোশাররফ হোসেন জানান, সকালে শোলাকিয়া মসজিদের আশেপাশের এলাকায় পুলিশের একটি দল টহল দিচ্ছিল। এ সময় অতর্কিতে তাদের ওপর বোমা নিক্ষেপ করে দুর্বত্তরা। পরে তারা গুলি পুলিশকে লক্ষ্য করে গুলি চালায়। পুলিশও পাল্টা গুলি ছোঁড়ে। এ সময় এক পুলিশ সদস্য ও এক হামলাকারী গুলিবিদ্ধ হয়। পরে হাসপাতালে নেওয়ার পথে তাদের মৃত্যু হয়।

আহতদের কিশোরগঞ্জ সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে বলে জানান তিনি।

এ ঘটনায় শোলাকিয়া মাঠের জামাতে অংশ নিতে জড়ো হওয়া লাখো মানুষের মধ্যে আতঙ্ক তৈরি হলেও যথা সময়ে দেশের বৃহত্তম ঈদ জামাত অনুষ্ঠিত হয়েছে।



শোলাকিয়ায় এবার ইমামতি করেছেন বড় বাজার জামে মসজিদের ইমাম মাওলানা মো. শোয়েব।



পুলিশ জানিয়েছে, নিরাপত্তাজনিত কারণে এবার মাওলানা ফরিদউদ্দিন মাসুদ ইমামতি করেননি।

ইঞ্জিনিয়রবিডি ডটকম-এর প্রকাশিত প্রচারিত কোনো সংবাদ, তথ্য, রেখাচিত্র, ভিডিও, অডিও কনটেন্ট কপিরাইট অাইনে পু্র্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবেনা ।

মন্তব্য

মন্তব্যে প্রকাশিত মত মন্তব্যকারীর একান্তই নিজস্ব। মন্তব্যকারীর বক্তব্যের বিষয়বস্তু নিয়ে ইঞ্জিনিয়রবিডি ডটকম-এর কর্তৃপক্ষ আইনগত বা অন্য কোনো দায় নেবে না।

ধর্ম ও দর্শন এর অারো খবর