প্রধানমন্ত্রীর শ্রদ্ধা নিবেদন শেষে মরদেহ হস্তান্তর
প্রধানমন্ত্রীর শ্রদ্ধা নিবেদন শেষে মরদেহ হস্তান্তর
২০১৬-০৭-০৪ ১৯:১২:২৩
প্রিন্টঅ-অ+


গুলশানের হলি আর্টিজান রেস্তোরাঁয় জঙ্গি হামলায় নিহতদের প্রতি শ্রদ্ধা জানিয়েছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। রাজধানীর আর্মি স্টেডিয়ামে এই শ্রদ্ধা নিবেদন শেষে লাশ স্বজনদের কাছে হস্তান্তর করা হয়।

প্রধানমন্ত্রী সোমবার সকাল ১০টায় আর্মি স্টেডিয়ামে ফুল দিয়ে নিহতদের প্রতি শ্রদ্ধা জানান। এ সময় তিনি নিহতদের স্মরণে এক মিনিট নীরবতা পালন করেন।

প্রধানমন্ত্রীর শ্রদ্ধা নিবেদনের পর যুক্তরাষ্ট্র, ইতালি, জাপানের রাষ্ট্রদূত ও ভারতের হাইকমিশনার শ্রদ্ধা নিবেদন করেন।
এরপর নিহতদের পরিবারের সদস্যরা, ১৪ দল, ঢাকা সিটি করপোরেশনের পক্ষ থেকে শ্রদ্ধা নিবেদন করা হয়। পরে লাশ স্বজনদের কাছে হস্তান্তর করা হয়।

লাশ ময়নাতদন্ত শেষে সম্মিলিত সামরিক হাসপাতালের (সিএমএইচ) মর্গে রাখা হয় এবং সেখান থেকে সকালে লাশ আর্মি স্টেডিয়ামে আনা হয়।

শুক্রবার রাতে গুলশানে হলি আর্টিজান রেস্তোরাঁয় জঙ্গিরা হামলা চালিয়ে ২০ জনকে ধারালো অস্ত্র দিয়ে নৃশংসভাবে হত্যা করে। নিহতদের মধ্যে তিনজন বাংলাদেশি ছাড়াও ইতালির নয়জন, জাপানের সাতজন ও ভারতের একজন নাগরিক রয়েছে।

ইঞ্জিনিয়রবিডি ডটকম-এর প্রকাশিত প্রচারিত কোনো সংবাদ, তথ্য, রেখাচিত্র, ভিডিও, অডিও কনটেন্ট কপিরাইট অাইনে পু্র্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবেনা ।

মন্তব্য

মন্তব্যে প্রকাশিত মত মন্তব্যকারীর একান্তই নিজস্ব। মন্তব্যকারীর বক্তব্যের বিষয়বস্তু নিয়ে ইঞ্জিনিয়রবিডি ডটকম-এর কর্তৃপক্ষ আইনগত বা অন্য কোনো দায় নেবে না।

স্বদেশ এর অারো খবর