ছু‌টির দিনেও রাজধানীতে তীব্র যানজট
ছু‌টির দিনেও রাজধানীতে তীব্র যানজট
২০১৬-০৭-০৩ ২১:৩৩:৪১
প্রিন্টঅ-অ+


ঈদের ছু‌টি শুরু হয়েছে দু’দিন আগেই। ইতোমধ্যে অনেকে রাজধানী ছাড়লেও কমে‌নি এর কর্মব্যস্ততা। আর তাতে রাজধানীর সড়কে সৃষ্টি হয়েছে তীব্র যানজট।

রোববার (০৩ জুলাই) দুপুর ২টা থেকে যানজটে স্থবির হয়ে‌ গেছে রাজধানীর মিরপুর রোড। এক‌দিকে বৃ‌ষ্টি, অন্য‌দিকে যানজট রাজধানীবাসীকে ব্যাপক ভোগান্তিতে ফেলেছে। বিশেষ করে যারা ঈদ শপিংয়ে বের হয়েছেন।

দুপুর ২টার দিকে আসাদগেট থেকে নিউমার্কেট পর্যন্ত রাস্তার দু’পাশেই তীব্র যানজট দেখা গেছে। এ সময় অনেকেই ভাড়া করা সিএন‌জিচালিত অটোরিকশা ছেড়ে পাঁয়ে হেঁটে গন্তব্যে রওনা হয়েছেন।

বাস যাত্রী র‌ফিকুল ইসলাম জানান, আসাদগেট থেকে সোবহানবাগ আসতে ৪০ মি‌নিট লেগেছে। যেখানে অন্য সময় লাগে মাত্র ৫ থেকে ১০ মিনিট। এখন রাস্তার যে অবস্থা দেখ‌ছি তাতে দু’ঘণ্টায়ও নিউমার্কে‌ট পৌঁছানো সম্ভব হবে না। তাই বাস ছেড়ে হাঁটা শুরু করলাম।

তার মতো অনেকেই দ্রুত যাওয়ার জন্য অটোরিকশা ভাড়া করে শেষ পর্যন্ত তা ছেড়ে‌ দিয়ে গন্তব্যের দিকে হাঁটা শুরু করেছেন।

‌এদিকে রোববার ২৭ রমজান হওয়ায় ঈদের কেনাকাটায় জন্য বের হয়েছেন অনেকেই। এতে রাস্তায় ব্যক্তিগত গাড়ির আ‌ধিক্য লক্ষ্য করা গেছে।

ইঞ্জিনিয়রবিডি ডটকম-এর প্রকাশিত প্রচারিত কোনো সংবাদ, তথ্য, রেখাচিত্র, ভিডিও, অডিও কনটেন্ট কপিরাইট অাইনে পু্র্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবেনা ।

মন্তব্য

মন্তব্যে প্রকাশিত মত মন্তব্যকারীর একান্তই নিজস্ব। মন্তব্যকারীর বক্তব্যের বিষয়বস্তু নিয়ে ইঞ্জিনিয়রবিডি ডটকম-এর কর্তৃপক্ষ আইনগত বা অন্য কোনো দায় নেবে না।

স্বদেশ এর অারো খবর