ইটিভি-র লিফটে আটকা পড়লেন দুই প্রতিমন্ত্রী: লিফট ভেঙে উদ্ধার
ইটিভি-র লিফটে আটকা পড়লেন দুই প্রতিমন্ত্রী: লিফট ভেঙে উদ্ধার
২০১৬-০৬-২৪ ১৯:০৭:৫০
প্রিন্টঅ-অ+


একুশে টেলিভিশনের একটি টকশো’তে অংশ নিয়ে ফেরার সময় ওই ভবনের লিফটে আটকা পড়েছিলেন বিদ্যুৎ প্রতিমন্ত্রী নসরুল হামিদ বিপু এবং তথ্য ও যোগাযোগ প্রযুক্তি প্রতিমন্ত্রী জুনাইদ আহমেদ পলকসহ নয়জন।

বৃহস্পতিবার (২৪ জুন) দিনগত মধ্যরাতে রাজধানীর কারওয়ান বাজার এলাকার জাহাঙ্গীর টাওয়ারে এ ঘটনা ঘটে। এসময় ওই ভবনের নিরাপত্তা কর্মীরা অক্ষত অবস্থায় তাদের সবাইকে উদ্ধার করেন বলে জানিয়েছে ফায়ার সার্ভিস।

ফায়ার সার্ভিসের নিয়ন্ত্রণ কক্ষের ডিউটি অফিসার ভজন সরকার জানান, রাত ১টা ১০ মিনিটে দুই প্রতিমন্ত্রীর লিফটে আটকা পড়ার খবর পেয়ে হেড কোয়ার্টার থেকে দু’টি ও তেজগাঁও স্টেশন থেকে একটি ইউনিট ঘটনাস্থলে যায়। তবে, তার আগেই ভবনের কর্মীরা লিফট ভেঙে তাদের উদ্ধার করেন।

ভজন সরকার আরো জানান, সাততলা থেকে লিফটে নামার সময় চুম্বক কাজ করেনি। ফলে লিফট নিচে নেমে আটকে গিয়েছিল। ওই সময় লিফটে দুই প্রতিমন্ত্রী ছাড়াও তাদের দু’জন ব্যক্তিগত কর্মকর্তা, বিদ্যুৎ প্রতিমন্ত্রীর জনসংযোগ কর্মকর্তা, উপস্থাপক অঞ্জন রায়, প্রযোজক ফারুক, একজন সুপারভাইজার এবং একজন দর্শক আটকা পড়ছিলেন।

তবে কতক্ষণ তারা আটকা ছিলেন তা জানাতে পারেনি ফায়ার সার্ভিস।

ঘটনার আগে ফেসবুকে প্রতিমন্ত্রী পলকের ভেরিফাইড পেজের তথ্যানুযায়ী, ‘একুশের রাত’ শিরোনামের টকশো ছিল সেখানে।

পলক লিখেছেন, একুশের রাতের আজকের আলোচক জ্বালানি বিদ্যুৎ ও খনিজসম্পদ প্রতিমন্ত্রী নসরুল হামিদ এবং তথ্যপ্রযুক্তি প্রতিমন্ত্রী জুনাইদ আহমেদ পলক। আজকের বিষয়, ৬৭ বছরে আওয়ামী লীগ- প্রজন্ম থেকে প্রজন্মে। অন এয়ার রাত ১২টায়।

রাত ১২টার দিকে লাইভ অনুষ্ঠানের একটি ছবিও ফেসবুক পেজে পোস্ট দিয়েছেন প্রতিমন্ত্রী পলক।

ইঞ্জিনিয়রবিডি ডটকম-এর প্রকাশিত প্রচারিত কোনো সংবাদ, তথ্য, রেখাচিত্র, ভিডিও, অডিও কনটেন্ট কপিরাইট অাইনে পু্র্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবেনা ।

মন্তব্য

মন্তব্যে প্রকাশিত মত মন্তব্যকারীর একান্তই নিজস্ব। মন্তব্যকারীর বক্তব্যের বিষয়বস্তু নিয়ে ইঞ্জিনিয়রবিডি ডটকম-এর কর্তৃপক্ষ আইনগত বা অন্য কোনো দায় নেবে না।

স্বদেশ এর অারো খবর