গঠনমূলক সমালোচনা "দি ইঞ্জিনিয়ার্স"কে এগিয়ে যাওয়ার প্রেরণা যোগাবে
গঠনমূলক সমালোচনা "দি ইঞ্জিনিয়ার্স"কে এগিয়ে যাওয়ার প্রেরণা যোগাবে
২০১৬-০৬-২৪ ০৩:৫৮:২২
প্রিন্টঅ-অ+


২০১০ সালের ২১শে অক্টোবর ইঞ্জিনিয়ারদের জন্য প্রথম ব্লগ শুরু করেন Sheikh Tajul Islam Tuhin ভাই। কিন্তু দিনে দিনে এই ব্লগ হয়ে পরে চাকুরী, প্রকৌশলীদের লেখা আর প্রকৌশল খবরের এর তথ্য নির্ভর অনলাইন, সেই ধারাবাহিকতায় তুহিন ভাই শুরু করেন "দি ইঞ্জিনিয়ার্স" নামে প্রকৌশলীদের জন্য প্রথম অনলাইন পত্রিকা - আজকের এইদিনে, ২০১০ সালের সেই ব্লগ নাম পায় "দি ইঞ্জিনিয়ার্স", সালটি ছিল ২০১৪, দেখতে দেখতে ২০১৪ সালের ২৩শে জুন আত্মপ্রকাশ প্রাপ্ত এই অনলাইন পত্রিকা আজ তৃতীয় বছরে পদার্পণ করেছে - অনেক চড়াই উতরাই পাড়ি দিয়ে আজ অনেক অনলাইন পাঠকের ভালবাসায় সিক্ত, অনেক ভুল বিশৃঙ্খলা তাকে প্রতিনিয়ত শুধরে এগিয়ে যেতে হচ্ছে - এর সম্পূর্ণ কৃতিত্ব এককভাবে সম্পাদক শেখ তাজুল ইসলাম তুহিন ভাই এর প্রাপ্য, তার সাথে অবশ্যই ধন্যবাদ পাবার দাবি রাখে এবং "দি ইঞ্জিনিয়ার্স" এর কার্যনির্বাহী সম্পাদক হিসেবে আমি নিজে কৃতজ্ঞতা প্রকাশ করছি প্রথম থেকে যুক্ত থাকা বন্ধু Md Moinul Haque, ছোট ভাই/রিপোর্টার রুবেল এর প্রতি। যাদের হাত ধরে একটু একটু করে "দি ইঞ্জিনিয়ার্স" এর এগিয়ে চলা, পরবর্তীতে সাংবাদিক Rakibul Hasan ভাই এর দৃঢ় নেতৃত্বে কিছু কর্মঠ রিপোর্টারদের সহযোগিতায় আজ "দি ইঞ্জিনিয়ার্স" এর সফল পথচলা। সবার সহযোগিতা সবসময়ের মত পাশে চাই - গঠনমূলক সমালোচনা এবং উৎসাহ "দি ইঞ্জিনিয়ার্স" কে আরো সামনে এগিয়ে যাওয়ার প্রেরণা যোগাবে।
সবাইকে ধন্যবাদ এবং শুভ জন্মদিন "দি ইঞ্জিনিয়ার্স"।
(শেখ জাইনুল ইসলাম জইন)

লিঙ্ক: https://www.facebook.com/saint.joeen?fref=nf

ইঞ্জিনিয়রবিডি ডটকম-এর প্রকাশিত প্রচারিত কোনো সংবাদ, তথ্য, রেখাচিত্র, ভিডিও, অডিও কনটেন্ট কপিরাইট অাইনে পু্র্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবেনা ।

মন্তব্য

মন্তব্যে প্রকাশিত মত মন্তব্যকারীর একান্তই নিজস্ব। মন্তব্যকারীর বক্তব্যের বিষয়বস্তু নিয়ে ইঞ্জিনিয়রবিডি ডটকম-এর কর্তৃপক্ষ আইনগত বা অন্য কোনো দায় নেবে না।

ফেসবুক থেকে এর অারো খবর