সাকিবের বার্ষিক আয় ২৭৫ কোটি টাকা
সাকিবের বার্ষিক আয় ২৭৫ কোটি টাকা
২০১৬-০৬-১৮ ০০:৪৫:৪০
প্রিন্টঅ-অ+


বাংলাদেশি ক্রিকেটারদের মধ্যে সবচেয়ে ধনী সাকিব আল হাসান। বিশ্বসেরা এ অলরাউন্ডারের আয় বার্ষিক ২৭৫ কোটি টাকা। ক্রিকেটারদের নিয়ে কাজকরা ক্রিকেট ট্র্যাকার নামে ওয়েবসাইট এমনটাই দাবি করেছে।

শুধু জাতীয় দলের সম্পদ নন, বিশ্বের প্রায় সবকটি ফ্র্যাঞ্চাইজি ভিত্তিক টি-টোয়েন্টি ক্রিকেটে সমান বিচরণ বাংলাদেশের এই অলরাউন্ডারের। বাংলাদেশ প্রিমিয়ার লিগ থেকে শুরু করে, ইন্ডিয়ান প্রিমিয়ার লিগ, বিগ ব্যাশ, ক্যারিবিয়ান প্রিমিয়ার লিগ, পাকিস্তান সুপার লিগ- সব লিগেই বেশ ভালোই কদর সাকিবের।

তবে সব থেকে বেশি আয় কলকাতা নাইট রাইডার্সের হয়ে আইপিএল খেলেই। শুধু ক্রিকেট খেলেই এই পরিমাণ অর্থ উপার্জন করেননি সাকিব। বিভিন্ন কোম্পানির ব্র্যান্ড অ্যাম্বাসেডর হয়েও প্রচুর অর্থ উপার্জন করেছেন তিনি। এছাড়াও রয়েছে নিজের রেস্তোরাঁ ও ইভেন্ট ম্যানেজমেন্ট ব্যবসা। বাসস

ইঞ্জিনিয়রবিডি ডটকম-এর প্রকাশিত প্রচারিত কোনো সংবাদ, তথ্য, রেখাচিত্র, ভিডিও, অডিও কনটেন্ট কপিরাইট অাইনে পু্র্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবেনা ।

মন্তব্য

মন্তব্যে প্রকাশিত মত মন্তব্যকারীর একান্তই নিজস্ব। মন্তব্যকারীর বক্তব্যের বিষয়বস্তু নিয়ে ইঞ্জিনিয়রবিডি ডটকম-এর কর্তৃপক্ষ আইনগত বা অন্য কোনো দায় নেবে না।

ক্রীড়া এর অারো খবর