মিতু হত্যার "মূল পরিকল্পনাকারী" আটক
মিতু হত্যার "মূল পরিকল্পনাকারী" আটক
২০১৬-০৬-১৩ ০০:৫৫:১৬
প্রিন্টঅ-অ+


পুলিশ সুপার (এসপি) বাবুল আক্তারের স্ত্রী মাহমুদা খানম মিতু হত্যার ঘটনায় শাহজামান রবীন (২৮) নামে এক যুবককে আটক করেছে পুলিশ। ধারণা করা হচ্ছে, আটক যুবক চাঞ্চল্যকর এ হত্যাকাণ্ডের ‘মূল পরিকল্পনাকারী’।
শনিবার (১১ জুন) ভোরে নগরীর বায়েজিদ থানার শীতলঝর্ণা এলাকা থেকে তাকে আটক করা হয়। রবীন কুমিল্লার লাকসাম থানার মো. শাহজাহানের ছেলে।

বিষয়টি নিশ্চিত করে সিএমপি কমিশনার ইকবাল বাহার সাংবাদিকদের জানান, শাহজামান মিতু হত্যার ‘মূল পরিকল্পনাকারী’। গোপন সংবাদের ভিত্তিতে তাকে আটক করা হয়েছে।

সিএমপি কার্যালয়ে শনিবার বেলা পৌনে ১টায় আয়োজিত নিয়মিত সংবাদ সম্মেলনে পুলিশ কমিশনার ইকবাল বাহার বলেন, মিতু হত্যার সময় ঘটনাস্থলে মোবাইলে কথা বলতে বলতে রাস্তা পার হয়ে যে যুবক হত্যাকাণ্ডে অংশ নেয় আমরা সন্দেহ করছি রবিনই সে যুবক। জিজ্ঞাসাবাদে এ ব্যাপারে তথ্য আদায়ের চেষ্টা করা হচ্ছে।

চট্টগ্রাম নগরীর ওআর নিজাম রোডে ৫ জুন সকালে ছেলেকে স্কুলবাসে তুলে দিতে যাওয়ার সময় দুর্বৃত্তদের উপর্যপুরি ছুরিকাঘাত ও গুলিতে নিহত হন পুলিশ সুপার বাবুল আক্তারের স্ত্রী মাহমুদা খানম মিতু।

ইঞ্জিনিয়রবিডি ডটকম-এর প্রকাশিত প্রচারিত কোনো সংবাদ, তথ্য, রেখাচিত্র, ভিডিও, অডিও কনটেন্ট কপিরাইট অাইনে পু্র্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবেনা ।

মন্তব্য

মন্তব্যে প্রকাশিত মত মন্তব্যকারীর একান্তই নিজস্ব। মন্তব্যকারীর বক্তব্যের বিষয়বস্তু নিয়ে ইঞ্জিনিয়রবিডি ডটকম-এর কর্তৃপক্ষ আইনগত বা অন্য কোনো দায় নেবে না।

আইন ও অধিকার এর অারো খবর