স্ত্রীর জন্য দোয়া চাইলেন রুবেল
স্ত্রীর জন্য দোয়া চাইলেন রুবেল
২০১৬-০৬-০৯ ২১:৫১:৫১
প্রিন্টঅ-অ+


ফেসবুকে নিজের ও স্ত্রীর জন্য দোয়া চাইলেন রুবেল হোসেন। সেই সাথে সবার অলক্ষ্যে তার বিয়ে করে ফেলার কথাও আনুষ্ঠানিক ভাবে জানালেন এই ফাস্ট বোলার।

এক স্ট্যাটাসে তার বিয়ের খবর সবাইকে জানিয়েছেন আপাতত জাতীয় দলের বাইরে থাকা রুবেল।

সম্প্রতি একটা দৈনিকে একটি সাক্ষাৎকার ছাপা হয় রুবেলের। ক্যারিয়ার ও সাম্প্রতিক সময় নিয়ে নানা কথা বলেছিলেন। বিয়ে করার পর তার কেমন চলছে সংসার এসব নিয়ে প্রতিবেদক প্রশ্ন করার রুবেল এড়িয়ে গিয়ে বলেছিলেন, "থাক না ভাই। বিয়ে নিয়ে পরেও কোনো একদিন খুলে বলা যাবে। আপাতত কথাবার্তা আমার বোলিং নিয়েই হোক।"

আর এবার ফেসবুকে ২৬ বছরের এই পেসার লিখলেন, "কোনোরকম প্রস্তুতি ছাড়াই আমাকে জীবনের সবচেয়ে গুরুত্বপূর্ণ সিদ্ধান্তটা নিতে হয়েছে। হ্যাঁ, আপনারা ঠিকই শুনছেন...আমি আর একা নই। দয়া করে আমার ও আমার স্ত্রীর জন্য দোয়া করবেন। খুব শিগগিরই আমার বাবা-মা দোয়া দিতে সবাইকে আমন্ত্রণ করবেন।"

স্ত্রীর কথা জানালেও স্ত্রীর বা বিয়ের কোনো ছবি রুবেল পোস্ট করেননি। বিস্তারিত কিছুও জানাননি।

ইঞ্জিনিয়রবিডি ডটকম-এর প্রকাশিত প্রচারিত কোনো সংবাদ, তথ্য, রেখাচিত্র, ভিডিও, অডিও কনটেন্ট কপিরাইট অাইনে পু্র্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবেনা ।

মন্তব্য

মন্তব্যে প্রকাশিত মত মন্তব্যকারীর একান্তই নিজস্ব। মন্তব্যকারীর বক্তব্যের বিষয়বস্তু নিয়ে ইঞ্জিনিয়রবিডি ডটকম-এর কর্তৃপক্ষ আইনগত বা অন্য কোনো দায় নেবে না।

ক্রীড়া এর অারো খবর