সাইবার ক্রাইম নিয়ে আসছে ‘গোপন সংকেত’
সাইবার ক্রাইম নিয়ে আসছে ‘গোপন সংকেত’
২০১৬-০৬-০৭ ১৮:৪৫:৫৩
প্রিন্টঅ-অ+


বিশ্বজুড়ে বেড়েছে সাইবার ক্রাইম। বাংলাদেশেও এর প্রভাব পড়েছে। বেড়েছে ভয়াবহতা। এ ব্যাপারে সামাজিক সচেতনতা তৈরির উদ্দেশে তৈরি হচ্ছে একটি চলচ্চিত্র। ‘গোপন সংকেত’ নামের ছবিটিতে অভিনয় করবেন বাপ্পি। এতে তার নায়িকা নবগতা রাফিয়া তিশা।

বাপ্পি জানান, ছবিটির গল্প তার বেশ পছন্দের। তার চরিত্রটিও চ্যালেঞ্জিং। কাহিনির নতুনত্ব ছবিটির বড় যোগ্যতা। বাপ্পি মনে করেন, ‘গোপন সংকেত’ তার ক্যারিয়ারে নতুন মাত্রা যোগ করবে।

ছবিটি পরিচালনা করবেন তাজুল ইসলাম। চিত্রনাট্য ও সংলাপ রচনা করেছেন ছটকু আহমেদ। বাপ্পি-রাফিয়ার পাশাপাশি এতে থাকছেন অমিত হাসান, সিয়াম খান, মৌমিতা, রেহানা জলি, এলভিন, হারলিন, টুটুল ও রোহান। পিকক মাল্টিমিডিয়ার প্রযোজনায় সিনেমাটির সার্বিক তত্ত্বাবধানে আছেন জিয়াউদ্দিন খান।

‘গোপন সংকেত’ ছবির সব গানের সংগীত পরিচালনা করছেন আহাম্মেদ হুমায়ূন। এরই মধ্যে একটি গান তৈরি হয়েছে। পরিচালক জানান, খুব শিগগিরই ছবিটির দৃশ্যধারণ শুরু হবে।

এদিকে বাপ্পি দ্বিতীয়বারের মতো অভিনয় করছেন মিমের বিপরীতে। অনন্য মামুন টিমের ‘আমি তোমার হতে চাই’ ছবিটির দৃশ্যধারণ শুরু হবে এ সপ্তাহে। এতে বাপ্পি হাজির হচ্ছেন গ্যাংস্টার চরিত্রে। আর মিম থাকছেন রহস্যময় এক তরুনীর ভূমিকায়।

ইঞ্জিনিয়রবিডি ডটকম-এর প্রকাশিত প্রচারিত কোনো সংবাদ, তথ্য, রেখাচিত্র, ভিডিও, অডিও কনটেন্ট কপিরাইট অাইনে পু্র্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবেনা ।

মন্তব্য

মন্তব্যে প্রকাশিত মত মন্তব্যকারীর একান্তই নিজস্ব। মন্তব্যকারীর বক্তব্যের বিষয়বস্তু নিয়ে ইঞ্জিনিয়রবিডি ডটকম-এর কর্তৃপক্ষ আইনগত বা অন্য কোনো দায় নেবে না।

বিনোদন এর অারো খবর