এলজিইডি প্রধানকে ফুলেল শুভেচ্ছা
এলজিইডি প্রধানকে ফুলেল শুভেচ্ছা
সংগীতা ঘোষ
২০১৫-১১-১৫ ২৩:৩৮:২৭
প্রিন্টঅ-অ+


স্থানীয় সরকার প্রকৌশল অধিদপ্তরের (এলজিইডি) প্রধান প্রকৌশলী শ্যামা প্রসাদ অধিকারীর চাকরির মেয়াদ আরও দুই বছর বৃদ্ধি পাওয়ায় তাকে ফুলেল শুভেচ্ছা জানানো হয়েছে।

রোববার বিকেলে এলজিইডি-র প্রধান কার্যালয়ে তাকে শুভেচ্ছা জানাতে উপস্থিত হন ইঞ্জিনিয়ার্স ইন্সটিটিউটের নির্বাহী কমিটির পক্ষে ইঞ্জিনিয়ার মামুনুর রশীদ, ঢাকা সেন্টারের পক্ষে সম্মানী সম্পাদক ইঞ্জিনিয়ার আমিনুর রশীদ চৌধুরী মাসুদ, কাউন্সিলর সদস্য ইঞ্জিনিয়ার শেখ তাজুল ইসলাম তুহিন, প্রকল্প পরিচালক ইঞ্জিনিয়ার মোঃ নজরুল ইসলাম এবং অন্যান্য নেতৃবৃন্দ। ফুল ছাড়াও শুভেচ্ছাপত্র এবং একটা শুভেচ্ছা স্মারকও প্রদান করা হয়েছে।

উল্লেখ্য যে, বুধবার জনপ্রশাসন মন্ত্রণালয়ের এক প্রজ্ঞাপন জারীর মাধ্যমে তার চাকরির মেয়াদ আরও দুই বছর বাড়িয়ে দেয়া হয়।

আদেশে বলা হয়, আগামী ১২ ডিসেম্বর তার অবসর উত্তর ছুটিতে (পিআরএল) যাওয়ার কথা ছিল। ছুটি বাতিল করে তাকে দুবছরের চুক্তিভিত্তিক নিয়োগ দেয়া হয়েছে।

ইঞ্জিনিয়রবিডি ডটকম-এর প্রকাশিত প্রচারিত কোনো সংবাদ, তথ্য, রেখাচিত্র, ভিডিও, অডিও কনটেন্ট কপিরাইট অাইনে পু্র্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবেনা ।

মন্তব্য

মন্তব্যে প্রকাশিত মত মন্তব্যকারীর একান্তই নিজস্ব। মন্তব্যকারীর বক্তব্যের বিষয়বস্তু নিয়ে ইঞ্জিনিয়রবিডি ডটকম-এর কর্তৃপক্ষ আইনগত বা অন্য কোনো দায় নেবে না।

প্রকৌশল সংবাদ এর অারো খবর