অ্যাপলের ব্রান্ড অ্যাম্বাসাডর হচ্ছেন শাহরুখ!
অ্যাপলের ব্রান্ড অ্যাম্বাসাডর হচ্ছেন শাহরুখ!
২০১৬-০৬-০৪ ১৬:১৪:১৫
প্রিন্টঅ-অ+


বলিউড সুপারস্টার শাহরুখ খানকে মার্কিন টেক জায়ান্ট অ্যাপল তাদের ভারতীয় ব্রান্ড অ্যাম্বাসাডর হিসেবে নিয়োগ দিতে পারে বলে এক খবরে দাবি করা হয়েছে।

‘পিসি ট্যাবলেট’ নামে একটি সংবাদ মাধ্যম তাদের এক প্রতিবেদনে জানায়, অ্যাপল শিগগিরই মি. খানকে তাদের ভারতবিষয়ক ব্রান্ড অ্যাম্বাসাডর হিসেবে ঘোষণা করতে যাচ্ছে।

খবর ইন্ডিয়া টুডে’র গত মাসে প্রথম ভারত সফর করে গেছেন অ্যাপলের প্রধান নির্বাহী কর্মকর্তা টিম কুক।

এ সফরে তিনি শাহরুখের মুম্বাইস্থ বাংলো ‘মান্নাত’এ বলিউডের কয়েকজন সেলিব্রেটির সঙ্গে এক নৈশভোজে মিলিত হয়েছিলেন। শাহরুখের আয়োজনে নৈশভোজে অন্যান্যদের মাঝে উপস্থিত ছিলেন চলচ্চিত্র নির্মাতা মহেশ ভাট, অভিনেতা ফারহান খান।

মি. কুকের ভারত সফরের প্রেক্ষাপটেই শাহরুখের অ্যাপলের ব্রান্ড অ্যাম্বাসাডর হওয়ার খবর প্রকাশ পেলো। পিসি ট্যাবলেটের খবরে দাবি করা হয়, অ্যাপল ভারতে তাদের পরবর্তী অাইফোন চালুর সময় ভারত-কেন্দ্রিক একটি ঘোষণা দিতে যাচ্ছে।

দেশটিতে মার্কিন এই টেক জায়ান্টের মিউজিক ও টিভি সেবার সম্প্রসারণ ঘটানোর লক্ষ্যে শাহরুখের প্রডাকশন হাউস রেড চিলিজ এন্টারটেইনমেন্ট ও অ্যাপলের মধ্যে একটি ব্যবসায়িক অংশদারিত্বও হতে পারে বলে খবরে আভাস দেয়া হয়।

তবে এ খবর সত্যি নয় বলে অ্যাপলের সূত্র জানায়। যদিও অ্যাপলের মুখপাত্রের কাছে এ ব্যাপারে মন্তব্য চাওয়া হলেও এখনো তা পাওয়া যায়নি।

ইঞ্জিনিয়রবিডি ডটকম-এর প্রকাশিত প্রচারিত কোনো সংবাদ, তথ্য, রেখাচিত্র, ভিডিও, অডিও কনটেন্ট কপিরাইট অাইনে পু্র্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবেনা ।

মন্তব্য

মন্তব্যে প্রকাশিত মত মন্তব্যকারীর একান্তই নিজস্ব। মন্তব্যকারীর বক্তব্যের বিষয়বস্তু নিয়ে ইঞ্জিনিয়রবিডি ডটকম-এর কর্তৃপক্ষ আইনগত বা অন্য কোনো দায় নেবে না।

বিনোদন এর অারো খবর