সুজুকি মোটরবাইকের অ্যাপস চালু, মিলবে যাবতীয় তথ্য
সুজুকি মোটরবাইকের অ্যাপস চালু, মিলবে যাবতীয় তথ্য
২০১৬-০৬-০১ ১৫:৫৫:২৪
প্রিন্টঅ-অ+


গ্রাহকরা এখন ঘরে বসেই সুজুকি মোটরসাইকেলের যাবতীয় তথ্য ও সেবা পাবেন। ‍হাতে থাকা অ্যান্ড্রোয়েট মোবাইল ফোনে সুজুকির মোটরবাইকের অ্যাপস ডাউনলোড করেই এই সেবা পাওয়া যাবে।

দেশে প্রথম বারের মতো মোটরসাইকেল গ্রাহকদের এ ধরণের সেবার লক্ষ্যে অ্যাপস চালু করলো র‌্যাংগস গ্রুপের অঙ্গপ্রতিষ্ঠান র‌্যানকন মোটরবাইকস লিমিটেড।

মঙ্গলবার (৩১ মে) দুপুরের পর রাজধানীর তেজগাঁও শিল্প এলাকায় সুজুকির মোটরবাইকের শোরুমে আনুষ্ঠানিকভাবে অ্যাপসটির উদ্বোধন করেন র‌্যানকন মোটরবাইকস লিমিটেডের ব্যবস্থাপনা পরিচালক শওন হাকিম।

অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে শওন হাকিম বলেন, সুজুকির মোটরবাইকের গ্রাহকদের উন্নত সেবার লক্ষ্যেই এ অ্যাপসটি চালু করা হয়েছে। অ্যাপসটি ব্যবহার করে গ্রাহকরা সুজুকির বিষয়ে সব ধরণের সেবা পাবেন।

তিনি বলেন, আমরা সব সময়ই গ্রাহকদের যুগপোযোগী ও উন্নত মানের সেবার দেওয়ার লক্ষ্যে কাজ করে যাচ্ছি। এরই ধারাবিহকতায় এ অ্যাপসটি চালু হলো। দেশে প্রথম বারের মতো তারাই এ উন্নত মানের সেবা চালু করলেন। এছাড়া সামনে সুজুকি মোটরবাইক গ্রাহকদের আরও উন্নত সেবা দেওয়ার লক্ষ্যে কাজ চলছে। গ্রাহকদের উন্নত সেবা দিয়ে সন্তুষ্টি রেখেই সামনের দিকে এগিয়ে যেতে চাই।

তরুণ এ কর্মকর্তা জানান, শুধু বাইক কেনা নয়, গ্রাহকরা খুব সহজে সুজুকি মোটরবাইকের যন্ত্রাংশসহ যাবতীয় সেবা পাবে এ অ্যাপসটিতে। কেননা অনেক সময়ে বিভিন্ন জেলার গ্রাহকরা এ মোটরবাইকের যন্ত্রাংশ খুঁজে পান না। আমরা ৪৮ ঘণ্টার মধ্যে দেশের কোনো প্রান্তে পার্টস সরবরাহ করবো।
এছাড়া গ্রাহকরা শোরুমে গিয়ে কেমন সেবা পাচ্ছেন তাও অ্যাপসের মাধ্যমে জানা যাবে। ফলে গ্রাহকদের সঙ্গে সরাসরি যোগাযোগও সম্ভব হবে অ্যাপসটির মাধ্যমে।

অনুষ্ঠানে জানানো হয়, অ্যাপসটিতে দশটির অধিক সেবার অপশন রয়েছে। সার্ভিসিংয়ের জন্য আশপাশের সার্ভিস সেন্টারের খোঁজ, সুজুকি মোটরবাইকের ইতিহাস, কোন মডেলের মোটরবাইকের কেমন দাম ও গুণাগুন, কাছের শোরুমে, কুইজ, ভিডিও গ্যালারি, সেবার বঞ্চিত হলে অভিযোগ দেওয়া, যন্ত্রাংশের খোঁজসহ বিভিন্ন সেবার অপশন রয়েছে এই অ্যাপসটিতে।

গুগল প্লে স্টোরে গিয়ে অ্যাপসটি ডাউনলোড দিয়ে সুজুকি মোটরবাইকের সেবা গ্রহণ করতে পারবেন গ্রাহকরা।

ইঞ্জিনিয়রবিডি ডটকম-এর প্রকাশিত প্রচারিত কোনো সংবাদ, তথ্য, রেখাচিত্র, ভিডিও, অডিও কনটেন্ট কপিরাইট অাইনে পু্র্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবেনা ।

মন্তব্য

মন্তব্যে প্রকাশিত মত মন্তব্যকারীর একান্তই নিজস্ব। মন্তব্যকারীর বক্তব্যের বিষয়বস্তু নিয়ে ইঞ্জিনিয়রবিডি ডটকম-এর কর্তৃপক্ষ আইনগত বা অন্য কোনো দায় নেবে না।

বিজ্ঞান প্রযুক্তি এর অারো খবর