সংযোগ বন্ধের অভিযোগ: এয়ারটেলের উপর চড়াও গ্রাহক
সংযোগ বন্ধের অভিযোগ: এয়ারটেলের উপর চড়াও গ্রাহক
২০১৬-০৬-০১ ১৫:৪৮:৩৮
প্রিন্টঅ-অ+


সরকারি নির্দেশনা অনুযায়ী সিম বায়েমেট্রিক করার পরও অনেক ব্যবহারকারীর সংযোগ বিচ্ছিন্ন থাকায় রাজধানীর ধানমন্ডিতে বেসরকারি মোবাইল ফোন অপারেটর এয়ারটেলের একটি কাস্টমার কেয়ার ভাঙচুরের চেষ্টা করেছে ভুক্তভোগী গ্রাহকরা।

রাজধানীর সিটি কলেজের পাশে ওই কাস্টমার কেয়ারের সামনে শতাধিক ব্যবহারকারী বুধবার (০১ জুন) দুপুর ১২টা থেকে সেখানে বিক্ষোভ ও কাস্টমার কেয়ার ভাঙচুরের চেষ্টা করেন।

ধানমন্ডি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) নূরে আজম মিয়া বলেন, সংযোগ বিচ্ছিন্ন থাকায় কাস্টমাররা এসে বিক্ষোভ প্রদর্শন ও কাস্টমার কেয়ারটি ভাঙচুরের চেষ্টা করেন। আমরা কর্তৃপক্ষের সঙ্গে কথা বলেছি। তারা বিষয়টি সার্ভার জটিলতা বলে জানিয়েছেন। তবে সমস্যা দ্রুত সমাধানের চেষ্টা চালানো হচ্ছে। বর্তমানে কাস্টমার কেয়ারটি খোলা রয়েছে।

বিটিআরসির সহকারী পরিচালক জাকির হোসেন বলেন, যান্ত্রিক ত্রুটির কারণে কিছু কিছু এলাকায় এয়ারটেল গ্রাহকদের সংযোগ পেতে সমস্যা হচ্ছে। এর সঙ্গে বায়োমেট্রিকের কোনো সম্পর্ক নেই। খুব দ্রুতই ঠিক হয়ে যাবে।

ইঞ্জিনিয়রবিডি ডটকম-এর প্রকাশিত প্রচারিত কোনো সংবাদ, তথ্য, রেখাচিত্র, ভিডিও, অডিও কনটেন্ট কপিরাইট অাইনে পু্র্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবেনা ।

মন্তব্য

মন্তব্যে প্রকাশিত মত মন্তব্যকারীর একান্তই নিজস্ব। মন্তব্যকারীর বক্তব্যের বিষয়বস্তু নিয়ে ইঞ্জিনিয়রবিডি ডটকম-এর কর্তৃপক্ষ আইনগত বা অন্য কোনো দায় নেবে না।

বিজ্ঞান প্রযুক্তি এর অারো খবর