মুস্তাফিজকে প্রধানমন্ত্রীর পরামর্শ
মুস্তাফিজকে প্রধানমন্ত্রীর পরামর্শ
২০১৬-০৬-০১ ০৩:০১:৩০
প্রিন্টঅ-অ+


প্রথমবার আইপিএল খেলেই সাফল্যে পেয়েছেন মুস্তাফিজ। পেয়েছেন সেরা উদীয়মান ক্রিকেটারের পুরস্কার। এ ছাড়া মুস্তাফিজের দল সানরাইজার্স হায়দরাবাদ চ্যাম্পিয়ন হয়েছে।

‘দ্য ফিজ’- খেতাব পাওয়া মুস্তাফিজুর রহমানকে নিয়ে ভয়ে থাকেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। কারণ, বেশি বেশি ক্রিকেট খেললে তার ইনজুরি হতে পারে।

এ ছাড়া বিশ্বব্যাপী আলোড়ন তোলা এই তরুণ ক্রিকেটারকে নিয়ে প্রধানমন্ত্রী নিজের চিন্তার কথাও বলেছেন।

মঙ্গলবার প্রধানমন্ত্রীর সভাপতিত্বে একনেকের বৈঠক শুরুর আগেই আসে মুস্তাফিজ প্রসঙ্গ। বৈঠকের পর এক ব্রিফিংয়ে পরিকল্পনামন্ত্রী আ হ ম মুস্তফা কামাল সাংবাদিকদের বিষয়টি জানান।

মুস্তফা কামাল বলেন, ‘প্রধানমন্ত্রী মুস্তাফিজকে উইশ করেছেন। তিনি বলেছেন, তাকে নিয়ে আমরা গর্বিত। তাকে সাবধানেও থাকতে হবে। মুস্তাফিজ যদি ওভার এক্সপোজড হয়, তাহলে তার সিক্রেসি যা আছে তা সবাই জেনে যাবে। তার থেকে আমরা যে সার্ভিস পাচ্ছি, তখন হয়তো তা পাব না।’

তিনি বলেন, ‘মাশরাফিকে নিয়ে আমাদের ভয় ছিল। মাশরাফির অনেক বার ইনজুরি হয়েছিল। এ জন্য মাশরাফি দীর্ঘায়িত হননি।’

একনেক সভায় মুস্তাফিজকে নিয়ে একটি ভিডিও প্রদর্শন করা হয়। ভিডিও দেখার পর সাবধানতা অবলম্বন করার পরামর্শ দেন প্রধানমন্ত্রী।

ইঞ্জিনিয়রবিডি ডটকম-এর প্রকাশিত প্রচারিত কোনো সংবাদ, তথ্য, রেখাচিত্র, ভিডিও, অডিও কনটেন্ট কপিরাইট অাইনে পু্র্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবেনা ।

মন্তব্য

মন্তব্যে প্রকাশিত মত মন্তব্যকারীর একান্তই নিজস্ব। মন্তব্যকারীর বক্তব্যের বিষয়বস্তু নিয়ে ইঞ্জিনিয়রবিডি ডটকম-এর কর্তৃপক্ষ আইনগত বা অন্য কোনো দায় নেবে না।

ক্রীড়া এর অারো খবর