যৌন ব্যাধি ঠেকাতে সেক্স রোবট!
যৌন ব্যাধি ঠেকাতে সেক্স রোবট!
২০১৬-০৫-২৯ ২২:১০:৪৭
প্রিন্টঅ-অ+


নিষিদ্ধ পল্লী বা ব্রোথেলের জন্য বিখ্যাত আমস্টারডাম। রাত বা দিন সর্বক্ষণই সেখানে আদিম কার্যক্রম চলছে। এক্ষেত্রে যৌনতার মাধ্যমে সংক্রামক ব্যাধি ছড়িয়ে পড়ার ঝুঁকি খুব বেশি। কিন্তু ভাবুন তো সেখানে যদি এক সময় দেখা যায় উত্তেজনা সৃষ্টিকারী ভঙ্গিমায় হেঁটে বেড়াচ্ছে মানুষরূপী রোবট। অর্থের বিনিময়ে তার পিছনে ছুটছে কোনো সুঠাম পুরুষ!

হ্যাঁ, এমনটাই হতে যাচ্ছে। আমস্টারডামের নিষিদ্ধ পল্লীতে সত্যি সত্যি দেখা মিলবে সেক্স রোবট। তার নাম রাখা হয়েছে ব্রোথেল।

বিজ্ঞানীরা বলছেন, ওই নিষিদ্ধ পল্লীতে যদি ব্রোথেল চালু করা যায় তাহলে যৌনতা সংক্রান্ত সংক্রামক ব্যাধি ছড়িয়ে পড়তে পারবে না। এমন পরিকল্পনা করেছেন বিজ্ঞানী ইয়ান ইয়েওম্যান ও মিশেল মার্স।

তারা বলছেন, ২০৫০ সালের মধ্যে এমনটা বাস্তবে দেখা যাবে। এতে অ্যানড্রোয়েড সেক্স ওয়ার্কার ব্রোথেল থাকবে। ফলে মানবপাচারও কমে যাবে। যৌন সংক্রামক ব্যাধি বিশেষ করে এইচআইভির মতো সংক্রমন এখন ভয়াবহ পতিতাপল্লীগুলোতে।

তারা বলছেন, পতিতাপল্লীতে ব্রোথেলকে যুক্ত করা গেলে এই সংক্রমণের হার কমে যাবে।

ইঞ্জিনিয়রবিডি ডটকম-এর প্রকাশিত প্রচারিত কোনো সংবাদ, তথ্য, রেখাচিত্র, ভিডিও, অডিও কনটেন্ট কপিরাইট অাইনে পু্র্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবেনা ।

মন্তব্য

মন্তব্যে প্রকাশিত মত মন্তব্যকারীর একান্তই নিজস্ব। মন্তব্যকারীর বক্তব্যের বিষয়বস্তু নিয়ে ইঞ্জিনিয়রবিডি ডটকম-এর কর্তৃপক্ষ আইনগত বা অন্য কোনো দায় নেবে না।

স্বাস্থ্য এর অারো খবর