বরিশাল পলিটেকনিকের সামনে ছাত্রলীগ নেতাকে কুপিয়ে হত্যা
বরিশাল পলিটেকনিকের সামনে ছাত্রলীগ নেতাকে কুপিয়ে হত্যা
২০১৬-০৫-২৮ ০৩:৩৮:১৯
প্রিন্টঅ-অ+


বরিশাল পলিটেকনিক ইনস্টিটিউটে দলীয় প্রতিপক্ষরা কুপিয়ে হত্যা করেছে ছাত্রলীগ কর্মী রাজুকে (২৫)। এছাড়া কুপিয়ে আহত করা হয়েছে ইনস্টিটিউটের আরো তিন ছাত্রকে।
ইনস্টিটিউটের ক্যাম্পাস সূত্র জানায়, আধিপত্য বিস্তারকে কেন্দ্র দীর্ঘদিন ধরে মহানগর ছাত্রলীগের সভাপতি জসিমউদ্দিন এবং জেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক আব্দুর রাজ্জাক গ্রুপের মধ্যে দ্বন্দ্ব চলে আসছিল। এরই ধারাবাহিকতায় শুক্রবার রাতে আকস্মিকভাবে ক্যাম্পাসের টুইন টাওয়ার হোস্টেলের সামনে বহিরাগত সন্ত্রাসীরা অতর্কিতে ধারালো অস্ত্র ও লাঠিসোটা নিয়ে হামলা চালায়। কিছু বুঝে ওঠার পূর্বেই তারা ফাহিম (২০), মেহেদী (২০) ও পুন্ন (১৭) এবং ছাত্রলীগ নেতা রাজুকে কুপিয়ে-পিটিয়ে আহত করে। এদের মধ্যে ফাহিম মেকানিক্যাল বিভাগের চতুর্থ বর্ষের ছাত্র এবং মেহেদী ও পুন্ন বহিরাগত। রাজু পাস করে বের হয়েছে। তাদের ডাক চিৎকারে আবাসিক হলের ছাত্ররা এগিয়ে এলে বহিরাগত সন্ত্রাসীরা পালিয়ে যায়।
কলেজের আবাসিক একাধিক ছাত্র জানান, ২০১১ সালে কম্পিউটার বিভাগ থেকে পাস করে ছাত্রলীগ নেতা রাজু। এরপর সে অতীশ দীপংকর কলেজে বিএসসিতে ভর্তি হয়। তার বাড়ি পটুয়াখালীর বাউফলের বুড়িপাশা গ্রামে। রাজু প্রয়াত এমপি শওকত হোসেন হিরনের খুব কাছের লোক হিসেবে পরিচিত ছিল। হিরনের মৃত্যুর পর তিনি ঢাকায় অবস্থান করতেন। পরবর্তীতে জেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক আব্দুর রাজ্জাক পলিটেকনিকের রাজনীতি ধরে রাখতে তাকে বরিশালে নিয়ে আসেন।
রাজু বরিশাল পলিটেকনিক ইনস্টিটিউট সংলগ্ন এলাকায় ভাড়া বাসায় থাকতেন।
এ ব্যাপারে কোতোয়ালী মডেল থানার ওসি আতাউর রহমান জানান, পলিটেকনিক ক্যাম্পাসে পুলিশ মোতায়েন রয়েছে। ঘটনার সঙ্গে জড়িতদের আটকে পুলিশ অভিযান চালাচ্ছে।

ইঞ্জিনিয়রবিডি ডটকম-এর প্রকাশিত প্রচারিত কোনো সংবাদ, তথ্য, রেখাচিত্র, ভিডিও, অডিও কনটেন্ট কপিরাইট অাইনে পু্র্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবেনা ।

মন্তব্য

মন্তব্যে প্রকাশিত মত মন্তব্যকারীর একান্তই নিজস্ব। মন্তব্যকারীর বক্তব্যের বিষয়বস্তু নিয়ে ইঞ্জিনিয়রবিডি ডটকম-এর কর্তৃপক্ষ আইনগত বা অন্য কোনো দায় নেবে না।

রাজনীতি এর অারো খবর