বাজারে আইফোন ৬এস ও ৬এস প্লাস আনলো রবি
বাজারে আইফোন ৬এস ও ৬এস প্লাস আনলো রবি
সংগীতা ঘোষ
২০১৫-১১-১৫ ১৩:৩১:১০
প্রিন্টঅ-অ+


মোবাইল ফোন অপারেটর রবি দেশের আইফোনপ্রেমীদের জন্য আইফোন ৬এস ও ৬এস প্লাস বাজারে এনেছে। আইফোনের সর্বশেষ ফিচারগুলো বহির্বিশ্বের পাশাপাশি এখন রবির গ্রাহকরাও উপভোগ করতে পারবেন।

রোববার (১৫ নভেম্বর) এক সংবাদ বিজ্ঞপ্তিতে প্রতিষ্ঠানটি জানিয়েছে আকর্ষণীয় এই হ্যান্ডসেটটি দেশজুড়ে রবি সেবা কেন্দ্রগুলোতে পাওয়া যাচ্ছে। সাথে থাকছে এক বছরের স্ট্যান্ডার্ড ওয়ারেন্টি।

উদ্বোধনী অফার হিসেবে বিনামূল্যে ৪ জিবি ডাটা উপভোগ করতে পারবেন রবি গ্রাহকরা। এ অফারটি সমানভাগে দুই মাসের জন্য প্রযোজ্য হবে। ফ্রি ডাটা অফারটি উপভোগ করতে আইফোন ৬এস ও আইফোন ৬এস প্লাস থেকে ট্যাগ করার জন্য রবির নতুন ও বর্তমান গ্রাহকদের যে কোন স্থানীয় নম্বরে কল করতে হবে। সফলভাবে ট্যাগ হওয়ার ৭২ ঘণ্টার মধ্যে গ্রাহক ফ্রি ডাটা গ্রহণ করতে পারবেন।

ডাটা ব্যবহারের পরিমাণ জানতে *৮৪৪৪*৮৮# ডায়াল করতে হবে গ্রাহকদের।

আইফোন ৬এস হ্যান্ডসেটের (১৬ জিবি) মূল্য ৭১ হাজার ৪৯৯ টাকা এবং মাসিক কিস্তির পরিমাণ ৫ হাজার ১২৫ টাকা। আইফোন ৬এস (৬৪ জিবি) ও ৬এস প্লাস (১৬ জিবি) হ্যান্ডসেটের মূল্য ৮১ হাজার ৯৯৯ টাকা এবং মাসিক কিস্তির পরিমাণ হবে ৬ হাজার টাকা।

অন্যদিকে আইফোন ৬এস প্লাস (৬৪ জিবি) হ্যান্ডসেটের মূল্য ৯২ হাজার ৯৯৯ টাকা এবং মাসিক কিস্তির পরিমাণ ৬ হাজার ৯১৭ টাকা। প্রতিটি হ্যান্ডসেটের ক্ষেত্রে সমান হারে ১২ মাসের জন্য কিস্তি প্রযোজ্য। হ্যান্ডসেটগুলো কেনার সময় ১০ হাজার টাকা পরিশোধ করতে হবে। ক্রেতারা সিলভার, স্পেস গ্রে, গোল্ড ও রোজ গোল্ড কালার থেকে তাদের পছন্দের হ্যান্ডসেটটি বাছাই করতে পারবেন।

ইঞ্জিনিয়রবিডি ডটকম-এর প্রকাশিত প্রচারিত কোনো সংবাদ, তথ্য, রেখাচিত্র, ভিডিও, অডিও কনটেন্ট কপিরাইট অাইনে পু্র্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবেনা ।

মন্তব্য

মন্তব্যে প্রকাশিত মত মন্তব্যকারীর একান্তই নিজস্ব। মন্তব্যকারীর বক্তব্যের বিষয়বস্তু নিয়ে ইঞ্জিনিয়রবিডি ডটকম-এর কর্তৃপক্ষ আইনগত বা অন্য কোনো দায় নেবে না।

বিজ্ঞান প্রযুক্তি এর অারো খবর