বিটিসিএলর নতুন এম.ডি. কবির হোসেন ভূঁঞা
বিটিসিএলর নতুন এম.ডি. কবির হোসেন ভূঁঞা
২০১৬-০৫-২৫ ২২:৩৯:৫২
প্রিন্টঅ-অ+


বিসিএস (টেলিকম) ক্যাডারের কর্মকর্তা এবং বিটিসিএলের সদস্য (পরিকল্পনা ও উন্নয়ন) কবির হোসেন ভূঁঞা নিজ দায়িত্বের অতিরিক্ত হিসেবে কোম্পানীর ব্যবস্থাপনা পরিচালকের দায়িত্ব মঙ্গলবার গ্রহণ করেছেন।

কবির হোসেন ভূঁঞা ১৯৮২ সালে বাংলাদেশ প্রকৌশল ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় থেকে তড়িৎ ও ইলেকট্রনিক কৌশলে বি.এস.সি ইঞ্জিনিয়ারিং ডিগ্রী লাভ করেন। তিনি ১৯৮৩ সালের ডিসেম্বর মাসে বিসিএস (টেলিকম) ক্যাডারে সহকারী বিভাগীয় প্রকৌশলী হিসেবে তৎকালীন বাংলাদেশ তার ও টেলিফোন বোর্ডে সরকারী চাকুরীতে যোগদান করেন।

কবির হোসেন ১৯৯২ সনে বিভাগীয় প্রকৌশলী, ২০০৩ সালে পরিচালক, ২০১০ সালে প্রধান কর্মাধ্যক্ষ এবং ২০১৫ সালের ২৮ ডিসেম্বর বিটিসিএল এর সদস্য (পরিকল্পনা ও উন্নয়ন) হিসেবে দায়িত্ব পালন করেন।

কর্মজীবনে তিনি উচ্চতর প্রশিক্ষণ গ্রহণ, সেমিনার এবং সম্মেলনে যোগদানের জন্য যুক্তরাজ্য, জাপান, চীন, দক্ষিণ কোরিয়া, থাইল্যান্ড, মালয়েশিয়া, জার্মানি, ফ্রান্স ইত্যাদি দেশ ভ্রমণ করেছেন।

ইঞ্জিনিয়রবিডি ডটকম-এর প্রকাশিত প্রচারিত কোনো সংবাদ, তথ্য, রেখাচিত্র, ভিডিও, অডিও কনটেন্ট কপিরাইট অাইনে পু্র্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবেনা ।

মন্তব্য

মন্তব্যে প্রকাশিত মত মন্তব্যকারীর একান্তই নিজস্ব। মন্তব্যকারীর বক্তব্যের বিষয়বস্তু নিয়ে ইঞ্জিনিয়রবিডি ডটকম-এর কর্তৃপক্ষ আইনগত বা অন্য কোনো দায় নেবে না।

বিবিধ এর অারো খবর