লুলিয়ার সঙ্গে বিয়ে হচ্ছে না সালমানের?
লুলিয়ার সঙ্গে বিয়ে হচ্ছে না সালমানের?
২০১৬-০৫-২৪ ১২:১৯:৩৫
প্রিন্টঅ-অ+


কদিন ধরে এমনভাবে সরগরম হয়ে উঠেছিল ভারতীয় গণমাধ্যম, যেন এবছর ঠিকই বিয়ে বসবেন অভিনেতা সালমান খান। তবে শেষ পর্যন্ত আশার গুঁড়ে বালি দিলেন তার হবু স্ত্রী নিজে!

সম্প্রতি ইন্সটাগ্রামে নিজের একটি ছবি পোস্ট করার পাশাপাশি দুনিয়াবাসীর কাছে গুঞ্জনের ধোঁয়া পরিষ্কার করেন লুলিয়া ভেন্টুর। রোমানিয়ার এই টিভি তারকা জানান, এখনই বিয়ে হচ্ছে না তার। এমনকি বিয়ের তাড়াও নেই।

সালমানের হবু স্ত্রীর তকমা পাওয়ার পর থেকে লুলিয়াকে আতশ কাঁচের নিচে রেখেছে ভারতীয় গণমাধ্যম। এমন শোনা গেছে, এর আগে নিজ দেশের এক প্রযোজকের সঙ্গে বিয়ে হয়েছিল তার।

তবে এই খবর সত্যি নয় বলে দাবী লুলিয়ার।

ইন্সটাগ্রামের পোস্টে তিনি যা লেখেন, তা ছিল এমন, “প্রিয় বন্ধুরা, এতদিন আমি ভেবেছি এসব গুঞ্জনে কান দিবো না। তবে এখন মনে হচ্ছে আমার সবাইকে পরিষ্কার ভাবে জানানো উচিৎ যে আমার আগে কখনও বিয়ে হয়নি, নিজের বিয়ের পোশাক পড়ার কোন তাড়াও নেই আমার। সৃষ্টিকর্তা আমাদের সবাইকে আশীর্বাদ করুন।”

২০১৫ সালেই জীবনের হাফ সেঞ্চুরি করে ফেলেছেন সালমান। তার সমবয়সী অভিনেতা শাহরুখ খান যখন অংশ নিচ্ছেন সন্তানের গ্র্যাজুয়েশন অনুষ্ঠানে, তখন এই বুড়ো বয়সে এসেও মনের মত স্ত্রী খুঁজে পাননি এই সুপারস্টার।

সালমান কবে বিয়ে করবেন, এই প্রশ্নের উত্তর জানার জন্য দীর্ঘদিন ধরে অপেক্ষা

করছে বলিউডবাসী। ৫০তম জন্মদিনের পর থেকেই শোনা যাচ্ছিল, এবছরের শেষেই গাঁটছড়া বাঁধবেন বলিউডের এই সুযোগ্য পাত্র। এমনও খবর আসে, নিজের ইচ্ছা না থাকলেও মায়ের ইচ্ছা পূরণের জন্য ভালো না বেসেই লুলিয়াকে ঘরণী করতে রাজি হয়েছেন সালমান।

সাম্প্রতিক সময়ে পুরনো বন্ধু প্রিতির বিয়েতে প্রথমবারের মত লুলিয়াকে সঙ্গে নিয়ে

সালমানের প্রবেশ গুজবকে বাড়িয়ে দিয়েছিল আরও বেশি। এদিকে শোনা যাচ্ছে, বিয়ে করা তো দূরে থাক, বিয়ের কথা ভাবতেই ভয় পান সালমান।

তার এক ঘনিষ্ঠ বন্ধুর সূত্র দিয়ে ডেক্কান ক্রনিকল বলছে, সন্তানের বাবা হতে না পারলে বিয়ে করার প্রশ্নই উঠে না। আর এই বয়সে বাবা হলে তার বাচ্চারা বড় হতে হতে আরও বুড়িয়ে যাবেন তিনি।

ইঞ্জিনিয়রবিডি ডটকম-এর প্রকাশিত প্রচারিত কোনো সংবাদ, তথ্য, রেখাচিত্র, ভিডিও, অডিও কনটেন্ট কপিরাইট অাইনে পু্র্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবেনা ।

মন্তব্য

মন্তব্যে প্রকাশিত মত মন্তব্যকারীর একান্তই নিজস্ব। মন্তব্যকারীর বক্তব্যের বিষয়বস্তু নিয়ে ইঞ্জিনিয়রবিডি ডটকম-এর কর্তৃপক্ষ আইনগত বা অন্য কোনো দায় নেবে না।

বিনোদন এর অারো খবর