বিয়ে করেছেন রুবেল, হ্যাপির বিয়ের ঘোষণা
বিয়ে করেছেন রুবেল, হ্যাপির বিয়ের ঘোষণা
২০১৬-০৫-২২ ১৭:১৪:৩৫
প্রিন্টঅ-অ+


বিয়ে করেছেন জাতীয় দলের পেস তারকা রুবেল হোসেন। আর বিয়েটা তার জন্য ‘লাকি’ হবে- এমনটি আশা করছেন তিনি। রুবেল বলেন, ‘হ্যাঁ আমি বিয়ে করেছি। আমার পরিবার এমনটিই চাইছিল। কনে বাগেরহাটের।

রুবেলের বিয়ের খবর চাউর হতে না হতেই এবার হ্যাপির বিয়ের খবরটি উড়ে বেড়াচ্ছে চারদিকে। সম্প্রতি দেয়া একটি ফেসবুক স্ট্যাটাসে হ্যাপি লিখেছেন,ইনশাআল্লাহ বিয়ে করতে যাচ্ছি। তার এমন স্ট্যাটাসের বিপরীতে শুভেচ্ছার বন্যায় ভেসেছেন হ্যাপি।

এর আগে ধর্ষণের অভিযোগে রুবেলের বিরুদ্ধে মামলা করেন সি গ্রেডের মডেল ও অভিনেত্রী নাজনিন আক্তার হ্যাপি। সেই মামলায় রুবেল হোসেন জেলও খাটেন।

তবে জেল থেকে বের হয়ে তিনি যোগ দেন অস্ট্রেলিয়া-নিউজিল্যান্ডের বিশ্বকাপের জন্য ঘোষিত দলে। বিশ্বকাপে রুবেল হোসেন বল হাতে ‘হিরো’ বনে যান ইংল্যান্ডের বিপক্ষে দলকে অসাধারণ এক জয় এনে দিয়ে। সেই ম্যাচ জিতে প্রথম বারের মতো বিশ্বকাপের কোয়ার্টার ফাইনালে খেলার সুযোগ হয় বাংলাদেশের। তবে বিশ্বকাপ থেকে ফিরে ইনজুরির কারণে আবারও ছিটকে পড়েন দল থেকে।

শুধু তাই নয়, পুনর্বাসন প্রক্রিয়ায় গাফিলতির অভিযোগে বিসিবির কেন্দ্রীয় চুক্তি থেকে বাদও পড়েন তিনি। সর্বশেষ টি-টোয়েন্টি বিশ্বকাপেও দলের বাইরে ছিলেন ফাস্ট বোলার রুবেল।

রুবেল বলেন, আমি আসলে ইনজুরির কারণে অনেকটাই পিছিয়ে পড়ি। এখন অবশ্য মাঠে ফিরেছি। প্রিমিয়ার লীগ খেলছি। ৭ ম্যাচ খেলে ৯ উইকেট পেয়েছি। এখানে আমার নৈপুণ্যটা খুব খারাপ হচ্ছে বলবো না। এখানে ভালো করে আবারও নির্বাচকদের দৃষ্টি কাড়তে চাই। আমি ভালো আছি আরও ভালো থাকার জন্য খেলা ও জীবনকে এগিয়ে নিতে চাই সুন্দর ভাবে।

উল্লেখ্য, রুবেল হোসেনের সঙ্গে হ্যাপির সম্পর্ক নিয়ে ব্যাপক বিতর্ক শুরু হয় ২০১৪ সালের শেষের দিকে। এমনকি রুবেলের বিরুদ্ধে ধর্ষণ মামলা পর্যন্ত করেছিলেন হ্যাপি। এর ফলে সাময়িকভাবে বরখাস্তও করা হয় রুবেলকে। কিন্তু শেষ পর্যন্ত সেই মামলা টেকেনি। প্রমাণিত হয়নি ধর্ষণের বিষয়টিও।

পরবর্তীতে জাতীয় দলে ফেরেন রুবেল। এদিকে গত বছরের মাঝামাঝি সময় থেকে নিজেকে একদমই বদলে ফেলেন হ্যাপি। মিডিয়া থেকে আড়ালে চলে যান এই নায়িকা। মিডিয়ায় আর কাজ করবেন না বলে ঘোষণা দেন। ঘোষণা অনুযায়ী মিডিয়া ছেড়েও দেন তিনি।

সে সময় থেকে হ্যাপি নিয়মিত নামাজ পড়া শুরু করেন। কোরআন শরিফ শেখাও শুরু হয় তার। এমনকি ফেসবুক থেকে নিজের আগের সব ছবি মুছে ফেলেন তিনি। আর এ পর্যায়ে এসে তিনি নিজের বিয়ের ঘোষণা দিলেন।

ইঞ্জিনিয়রবিডি ডটকম-এর প্রকাশিত প্রচারিত কোনো সংবাদ, তথ্য, রেখাচিত্র, ভিডিও, অডিও কনটেন্ট কপিরাইট অাইনে পু্র্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবেনা ।

মন্তব্য

মন্তব্যে প্রকাশিত মত মন্তব্যকারীর একান্তই নিজস্ব। মন্তব্যকারীর বক্তব্যের বিষয়বস্তু নিয়ে ইঞ্জিনিয়রবিডি ডটকম-এর কর্তৃপক্ষ আইনগত বা অন্য কোনো দায় নেবে না।

বিবিধ এর অারো খবর