বিপিএলের সাথে সুবর্ণা
বিপিএলের সাথে সুবর্ণা
২০১৫-১১-১৪ ২১:০৯:৩৬
প্রিন্টঅ-অ+


বিপিএল টুর্নামেন্টের জমজমাট আসর আগামী ২২ নভেম্বর থেকে শুরু হতে যাচ্ছে। এ টুর্নামেন্টকে ঘিরে সারাদেশের মানুষ দারুণ উন্মাদনায় ভাসছে। এ উন্মাদনাকে দেশের মানুষের মধ্যে আরো ব্যাপকভাবে ছড়িয়ে দিতে বিপিএলের আয়োজনের সঙ্গে যুক্ত হলেন জনপ্রিয় অভিনেত্রী সুবর্ণা মুস্তাফা। তিনি বিপিএল টুর্নামেন্টের অফিসিয়াল রেডিও পার্টনার রেডিও ভূমির খেলা শুরুর আগে, ইনিংস বিরতি এবং খেলা শেষ হওয়ার পর_ এই তিন ভাগে বিভক্ত খেলার সেগম্যান্টে কথা বলবেন, আলোচনা ও বিশ্লেষণ করবেন।

এ প্রসঙ্গে সুবর্ণা মুস্তাফা জানান, ব্যক্তিগতভাবে আমি বেশ ক্রিকেটপ্রেমী। তাই বিপিএলের মতো জনপ্রিয় টুর্নামেন্টের সঙ্গে নিজেকে সম্পৃক্ত করতে পেরে বেশ ভালো লাগছে। আমার বিশ্বাস রেডিও ভূমির এ ব্যতিক্রমধর্মী ধারাভাষ্যের আয়োজন দেশের মানুষের মধ্যে বিপিএলের উন্মাদনা বাড়াতে সহায়ক হবে।

সূত্রটি আরো জানিয়েছে, প্রাণবন্ত এ ধারাভাষ্যে খেলার উন্মাদনা বাড়াতে আরো থাকবেন হালের প্রিয়কণ্ঠ মাহফুজ, শামসুল, বোরহান, অমিতাভ, সামি, কামরুজ্জামান, তামান্না প্রমুখ। এ ধারাভাষ্যে আরো একটি বিশেষ আকর্ষণ থাকবে যখন যে অঞ্চল খেলবে তখন সে অঞ্চলের ভাষায় কিছু সময় ধারাভাষ্য দেয়া হবে। এছাড়া বিপিএল টুর্নামেন্টের আপডেট নিয়ে প্রতিদিন রাত ১০টা ৩০ মিনিটে রেডিও ভূমি বিপিএল এক্সপ্রেস নামে একটি অনুষ্ঠানও প্রচার করবে।

ইঞ্জিনিয়রবিডি ডটকম-এর প্রকাশিত প্রচারিত কোনো সংবাদ, তথ্য, রেখাচিত্র, ভিডিও, অডিও কনটেন্ট কপিরাইট অাইনে পু্র্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবেনা ।

মন্তব্য

মন্তব্যে প্রকাশিত মত মন্তব্যকারীর একান্তই নিজস্ব। মন্তব্যকারীর বক্তব্যের বিষয়বস্তু নিয়ে ইঞ্জিনিয়রবিডি ডটকম-এর কর্তৃপক্ষ আইনগত বা অন্য কোনো দায় নেবে না।

ক্রীড়া এর অারো খবর