এম-জ্যামসের আনুষ্ঠানিক যাত্রা শুরু
এম-জ্যামসের আনুষ্ঠানিক যাত্রা শুরু
২০১৬-০৫-২১ ১৬:৩০:৪৬
প্রিন্টঅ-অ+


আনুষ্ঠানিকভাবে যাত্রা শুরু করল মিউজিক স্ট্রিমিং অ্যাপ্লিকেশন এম-জ্যামস। গতকাল রাজধানীর একটি হোটেলে আনুষ্ঠানিকভাবে এর উদ্বোধন করে ডিজিটাল এন্টারটেইনমেন্ট ও টেকনোলজি কোম্পানি মোবিমিডিয়া।

প্রতিষ্ঠানটির এক বিজ্ঞপ্তিতে জানানো হয়, উন্নয়নশীল দেশগুলোর জন্য বিশেষভাবে তৈরি মিউজিক স্ট্রিমিং অ্যাপ এম-জ্যামস। স্মার্টফোনে এ অ্যাপটি ডাউনলোড করে ইউনিভার্সাল মিউজিক গ্রুপ, সনি এবং ওয়ার্নার মিউজিকের মতো প্রতিষ্ঠানের পাশাপাশি দেশি শিল্পীদের গান শোনা যাবে।

সনি মিউজিক ইন্ডিয়ার সঙ্গে লাইসেন্সিং থাকায় এতে হিন্দি গানও থাকছে। অ্যাপ্লিকেশনটি গুগল প্লে স্টোর থেকে সাবস্ক্রিপশনের ভিত্তিতে সার্ভিস হিসেবে ডাউনলোড করা যাবে।

মোবিমিডিয়ার প্রধান নির্বাহী কর্মকর্তা ডেভিড ভ্যান হারওয়ার্ড বলেন, ইতিমধ্যেই বাংলাদেশে ডেটা সাবস্ক্রিপশন-ভিত্তিক সেবা দিয়ে কাজ করছে মোবিমিডিয়া। এ তালিকায় যুক্ত হচ্ছে এম-জ্যামস।

ইঞ্জিনিয়রবিডি ডটকম-এর প্রকাশিত প্রচারিত কোনো সংবাদ, তথ্য, রেখাচিত্র, ভিডিও, অডিও কনটেন্ট কপিরাইট অাইনে পু্র্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবেনা ।

মন্তব্য

মন্তব্যে প্রকাশিত মত মন্তব্যকারীর একান্তই নিজস্ব। মন্তব্যকারীর বক্তব্যের বিষয়বস্তু নিয়ে ইঞ্জিনিয়রবিডি ডটকম-এর কর্তৃপক্ষ আইনগত বা অন্য কোনো দায় নেবে না।

বিজ্ঞান প্রযুক্তি এর অারো খবর