৪০ বছর আগেই সালমানের বিয়ে হয়ে গেছে !
৪০ বছর আগেই সালমানের বিয়ে হয়ে গেছে !
২০১৬-০৫-২১ ১৬:২৮:৫৪
প্রিন্টঅ-অ+


এ কেমন কথা শোনালেন বলিউড তারকা সালমান খানের বাবা সেলিম খান! ছেলের বিয়ের প্রসঙ্গে তিনি সাংবাদিকদের বলেছেন, ‘৪০ বছর আগেই সালমানের বিয়ে হয়ে গেছে।’ সাংবাদিকরা এমন জবাবের মানে খুঁজে পেলেন না। তবে বুঝতে বাকি রইলো না যে, এটা সেলিম খানের বিরক্তি, কৌতুক করেই বিরক্তি প্রকাশ করেছেন তিনি।

সালমান খানের বিয়ে নিয়ে নতুন তথ্য সংগ্রহ করতে গিয়ে বিরাগভাজন হয়েছেন বি টাউনের দুই নারী সাংবাদিক।

সালমানের বাবা সেলিম খান, ভাই সোহেল খান ও সালমান- তিনজনই চটেছেন সাংবাদিকদের ওপর।

মুম্বাইয়ের একটি ক্লাব থেকে সেলিম খানের সঙ্গে সোহেল খান বের হতেই দুই নারী সাংবাদিক তাদের দিকে ছুটে আসেন সালমানের বিয়ের বিষয়ে প্রশ্ন নিয়ে। প্রশ্নের উত্তরে অবশ্য সেলিম খান মজা করে জানান, ৪০ বছর আগেই তো তার ছেলের বিয়ে হয়ে গিয়েছে। কিন্তু, এই উত্তরে ওই সাংবাদিকদের সন্তুষ্ট করা যায়নি। আবারও প্রশ্ন করতে তারা পিছু নেন সেলিম-সোহেলের। বার বার বুম বাড়িয়ে দিতে থাকেন সেলিম-সোহেলের দিকে। আর এতেই মেজাজ হারান সোহেল। তেড়ে যান ওই দুই সাংবাদিকদের দিকে। নিজের জ্যাকেট ছুঁড়ে মারেন তাদের দিকে।

এই ঘটনায় তোলপাড় শুরু হয় বি টাউনের সংবাদ মাধ্যমগুলোতে। এবার সেই ঘটনায় মুখ খুললেন সালমান খান। তিনিও পক্ষ নিয়েছেন বাবা ও ভাইয়ের।

সালমান বলেন, ‘আমি মনে করি না ও (সোহেল) কোনো অশোভন আচরণ করেছে। আমার বাবার বয়স ৮০। আপনারা (সাংবাদিকরা) তার মুখের সামনে বার বার মাইক ধরছেন। যদি উনি পড়ে যেতেন! এই একই ঘটনা ঘটেছে সোহেলের সঙ্গেও। আমার ভাই বাবার সঙ্গে ছিলো। তাই সে তার ব্যাপারে চিন্তিত হয়ে পড়ে।’

এ ঘটনায় সালমান আরও বলেন, ‘তা ছাড়া রাত ১২টার সময় আমার বিয়ের ব্যাপারে বার বার প্রশ্ন করে আমার পরিবারের লোকদের উত্যক্ত করাটা কি ঠিক? আমি আপনাদের চিনি না, জানি না। কেনো আমি আপনাদের জানাবো আমার বিয়ের ব্যপারে! আমি জানালে আমার ভক্তদের জানাবো। টুইট করে বা ফেসবুকের মাধ্যমে তাদের জানিয়ে দেবো।’

ইঞ্জিনিয়রবিডি ডটকম-এর প্রকাশিত প্রচারিত কোনো সংবাদ, তথ্য, রেখাচিত্র, ভিডিও, অডিও কনটেন্ট কপিরাইট অাইনে পু্র্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবেনা ।

মন্তব্য

মন্তব্যে প্রকাশিত মত মন্তব্যকারীর একান্তই নিজস্ব। মন্তব্যকারীর বক্তব্যের বিষয়বস্তু নিয়ে ইঞ্জিনিয়রবিডি ডটকম-এর কর্তৃপক্ষ আইনগত বা অন্য কোনো দায় নেবে না।

বিনোদন এর অারো খবর