রবি সিম নিবন্ধন করে ১০ লাখ টাকা জেতার সুযোগ
রবি সিম নিবন্ধন করে ১০ লাখ টাকা জেতার সুযোগ
২০১৬-০৫-২০ ১৪:১০:১৯
প্রিন্টঅ-অ+


বায়োমেট্রিক (আঙুলের ছাপ) পদ্ধতিতে সিম নিবন্ধন করতে গ্রাহকদের উৎসাহ দিতে ক্যাম্পেইন শুরু করেছে মোবাইলফোন অপারেটর রবি। ক্যাম্পেইন চলাকালে (৩১ মে) সিম নিবন্ধন করে একজন গ্রাহক জিতে নিতে পারবেন ১০ লাখ টাকা।

ক্যাম্পেইনের আওতায় চলতি মাসের ১৬ থেকে ৩১ তারিখের মধ্যে রবির গ্রাহকরা বায়োমেট্রিক পদ্ধতিতে সিম নিবন্ধন করলে ৫০ টাকার ফ্রি টক টাইম পাবেন। ৫ দিন মেয়াদী এ টক টাইমে রবি গ্রাহকরা দুপুর ১২টা থেকে বিকাল ৫টা পর্যন্ত কথা বলতে পারবেন। ক্যাম্পেইন চলাকালে সকাল ১০টা থেকে রাত ৮টা পর্যন্ত প্রতি ঘণ্টায় একজন করে গ্রাহক পুরস্কার হিসেবে পাবেন ১০ হাজার টাকা।

এ ছাড়াও ক্যাম্পেইন চলাকালে প্রতিদিন একজন গ্রাহক এক লাখ টাকা জিতে নিতে পারবেন। কক্সবাজারের উখিয়ার মো. শাহজাহান হলেন প্রথম এক লাখ টাকা বিজয়ী। ক্যাম্পেইন শুরুর প্রথম দিন সিম নিবন্ধন করেন তিনি। রবি থেকে পরবর্তীতে বিজয়ীদের সঙ্গে যোগাযোগ করা হবে। আকর্ষণীয় এ ক্যাম্পেইনে একজন গ্রাহক একবারই বিজয়ী হতে পারবেন।

ইঞ্জিনিয়রবিডি ডটকম-এর প্রকাশিত প্রচারিত কোনো সংবাদ, তথ্য, রেখাচিত্র, ভিডিও, অডিও কনটেন্ট কপিরাইট অাইনে পু্র্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবেনা ।

মন্তব্য

মন্তব্যে প্রকাশিত মত মন্তব্যকারীর একান্তই নিজস্ব। মন্তব্যকারীর বক্তব্যের বিষয়বস্তু নিয়ে ইঞ্জিনিয়রবিডি ডটকম-এর কর্তৃপক্ষ আইনগত বা অন্য কোনো দায় নেবে না।

বিজ্ঞান প্রযুক্তি এর অারো খবর