আটক চীনা নাগরিকের বিরুদ্ধে তথ্যপ্রযুক্তি আইনে মামলা
আটক চীনা নাগরিকের বিরুদ্ধে তথ্যপ্রযুক্তি আইনে মামলা
২০১৬-০৫-১৯ ১৩:০৩:২৬
প্রিন্টঅ-অ+


রাজধানীর এলিফ্যান্ট রোডের প্রাইম ব্যাংকের বুথ থেকে জালিয়াতি করে অর্থ তোলার সময় র‌্যাবের হাতে আটক চীনা নাগরিক জ্যু জিয়ানহুইয়ের বিরুদ্ধে মামলা করা হয়েছে।

বৃহস্পতিবার (মে ১৯) সকালে র‌্যাব বাদী হয়ে রাজধানীর নিউমার্কেট থানায় মামলাটি দায়ের করেছে বলে জানিয়েছেন র‌্যাব-২ এর মেজর আতাউর রহমান।

তিনি বলেন, আইসিটি অ্যাক্ট (তথ্যপ্রযুক্তি আইনে) ও পেনাল কোডের দু’টি ধারায় চীনা ওই নাগরিকের বিরুদ্ধে মামলা দায়ের করা হয়েছে। জ্যু জিয়ানহুইয়ের সঙ্গে আন্তর্জাতিক জালিয়াত চক্রের কোনো যোগসাজশ আছে কি না সেটিও তদন্তে করে দেখা হচ্ছে।

বুধবার (মে ১৮) বেলা ১১টার দিকে রাজধানীর এলিফ্যান্ট রোডের প্রাইম ব্যাংকের বুথ থেকে ‘জালিয়াতি’ করে অর্থ তোলার সময় র‌্যাব-২ এর সদস্যরা চীনা নাগরিক জ্যু জিয়ানহুইকে হাতেনাতে আটক করেন।

এ সময় তার কাছ থেকে দু’টি ইন্টারন্যাশনাল এটিএম কার্ড ও নগদ ৬৬ হাজার টাকা পাওয়া যায়। কার্ডগুলো র‌্যাব সদস্যরা বর্তমানে পরীক্ষা নিরীক্ষা করে দেখছেন।

ইঞ্জিনিয়রবিডি ডটকম-এর প্রকাশিত প্রচারিত কোনো সংবাদ, তথ্য, রেখাচিত্র, ভিডিও, অডিও কনটেন্ট কপিরাইট অাইনে পু্র্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবেনা ।

মন্তব্য

মন্তব্যে প্রকাশিত মত মন্তব্যকারীর একান্তই নিজস্ব। মন্তব্যকারীর বক্তব্যের বিষয়বস্তু নিয়ে ইঞ্জিনিয়রবিডি ডটকম-এর কর্তৃপক্ষ আইনগত বা অন্য কোনো দায় নেবে না।

আইন ও অধিকার এর অারো খবর