স্বামীর মোবাইলের তথ্য সংগ্রহ করায় জরিমানা
স্বামীর মোবাইলের তথ্য সংগ্রহ করায় জরিমানা
২০১৬-০৫-১৯ ১১:৫৯:৪৮
প্রিন্টঅ-অ+


সংযুক্ত আরব আমিরাতে স্বামীর ব্যক্তিগত গোপনীয়তা লঙ্ঘনের দায়ে জরিমানা করা হয়েছে এক নারীকে। একইসঙ্গে সেদেশ থেকে বের করে দেওয়া হয়েছে ওই নারীকে।

গাল্ফ নিউজের খবরে বলা হয়েছে ওই নারীকে দেড় লাখ দিরহাম অর্থাৎ ৪২ হাজার ডলার জরিমানা করা হয়েছে।

স্থানীয় সংবাদমাধ্যমের খবরে বলা হয়েছে, ওই নারীর স্বামী কারো সঙ্গে প্রেম করছেন- এমন সন্দেহ হওয়ার পর থেকে তিনি গোপনে স্বামীর মোবাইল ফোন পরীক্ষা করতে শুরু করেন।

গাল্ফ নিউজ পত্রিকার খবরে বলা হয়েছে, ওই নারীর স্বামী ব্যাপারটা বুঝতে পেরে পুলিশে খবর দেন এবং সাইবার অপরাধ আইনে তার স্ত্রীর বিরুদ্ধে মামলা দায়ের করেন। ওই নারীর নাম প্রকাশ করা হয়নি, তবে তিনি একজন ভিনদেশি আরব যিনি সংযুক্ত আরব আমিরাতে থাকতেন। আদালতে ওই নারী স্বীকার করেছেন যে স্বামীর অনুমতি ছাড়াই তিনি তার মোবাইল ফোন খুলে সেখান থেকে তথ্য সংগ্রহ করেছেন।

তার আইনজীবী এমান সাবাত গাল্ফ নিউজকে জানান, ওই নারী এমনকি তার স্বামীর ফোন থেকে বেশ কিছু ছবি হোয়াটসঅ্যাপের মাধ্যমে তার ফোনেও নিয়েছেন।

আন্তর্জাতিক গণমাধ্যম সূত্রে আরো জানা যায়, এই দম্পতি আরব এবং তাদের বয়স তিরিশের কোঠায়। স্বামীর ফোনে ঢুকে তথ্য সংগ্রহের পর ওই নারীর স্বামীর বিরুদ্ধে বিবাহ বহির্ভুত প্রেমের অভিযোগ আনা হয়েছে।

ইঞ্জিনিয়রবিডি ডটকম-এর প্রকাশিত প্রচারিত কোনো সংবাদ, তথ্য, রেখাচিত্র, ভিডিও, অডিও কনটেন্ট কপিরাইট অাইনে পু্র্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবেনা ।

মন্তব্য

মন্তব্যে প্রকাশিত মত মন্তব্যকারীর একান্তই নিজস্ব। মন্তব্যকারীর বক্তব্যের বিষয়বস্তু নিয়ে ইঞ্জিনিয়রবিডি ডটকম-এর কর্তৃপক্ষ আইনগত বা অন্য কোনো দায় নেবে না।

বিবিধ এর অারো খবর