আজ প্রেমের ঘোষণা দেবেন সালমান!
আজ প্রেমের ঘোষণা দেবেন সালমান!
২০১৬-০৫-১৩ ১৫:০০:৩১
প্রিন্টঅ-অ+


দ‍ু’দিন আগে মুম্বাই বিমানবন্দরে একসঙ্গে দেখা গেছে সালমান খান ও তার প্রেমিকা ইউলিয়া ভানটুরকে। সেই মুহূর্তের কিছু স্থিরচিত্র অর্ন্তজাল দুনিয়ায় ছড়িয়ে পড়েছে।

যেখানে দেখা যাচ্ছে, সালমানের মায়ের হাত ধরে বিমানবন্দর থেকে বেরিয়ে আসছেন ইউলিয়া।

এবার শোনা যাচ্ছে, শুক্রবার (১৩ মে) প্রীতি জিনতার বিবাহোত্তর সংবর্ধনা অনুষ্ঠানে নিজেদের সম্পর্কের কথা আনুষ্ঠানিকভাবে ঘোষণা দেবেন সালমান। খবর বলিউড লাইফ।

একইরকমভাবে ২০০৯ সালে ল্যাকমি ফ্যাশন শো’তে সাইফ আলি খান ও কারিনা কাপুর খান দম্পতি তাদের প্রেমের সম্পর্কের কথা আনুষ্ঠানিকভাবে ঘোষণা দিয়েছিলেন।

সাল্লু ও প্রীতি খুব ঘনিষ্ঠ বন্ধু এ কথা সকলের জানা। তাই বন্ধুর বিবাহোত্তর সংবর্ধনা অনুষ্ঠানে বলিউড ইন্ডাস্ট্রির সকলের সঙ্গে প্রেমিকাকে (ইউলিয়া ভানটুর) পরিচয় করিয়ে দিতে চান ৫০ বছর বয়সী এই অভিনেতা। আনুষ্ঠানিভাবে ঘোষণার আগে না-কি আলাদা গাড়িতে করে অনুষ্ঠানে উপস্থিত হবেন তারা এমনটাই জানিয়েছে ভারতীয় গণমাধ্যমগুলো।

ইঞ্জিনিয়রবিডি ডটকম-এর প্রকাশিত প্রচারিত কোনো সংবাদ, তথ্য, রেখাচিত্র, ভিডিও, অডিও কনটেন্ট কপিরাইট অাইনে পু্র্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবেনা ।

মন্তব্য

মন্তব্যে প্রকাশিত মত মন্তব্যকারীর একান্তই নিজস্ব। মন্তব্যকারীর বক্তব্যের বিষয়বস্তু নিয়ে ইঞ্জিনিয়রবিডি ডটকম-এর কর্তৃপক্ষ আইনগত বা অন্য কোনো দায় নেবে না।

বিনোদন এর অারো খবর