মানসিক সমস্যার বিশেষজ্ঞ সমাধান দিবে বাংলালিংক
মানসিক সমস্যার বিশেষজ্ঞ সমাধান দিবে বাংলালিংক
২০১৬-০৫-১২ ০১:৪৬:১৮
প্রিন্টঅ-অ+


মানসিক নানা সমস্যার বিশেষজ্ঞ সমাধান দিতে মোবাইল কাউন্সেলিং সেবা চালু করল মোবাইল অপারেটর বাংলালিংক। ‘বাংলালিংক মাইন্ড কেয়ার’ নামের কল সেন্টারভিত্তিক এ সেবা কাজে লাগিয়ে গ্রাহকরা যেকোনো সময় তাদের মানসিক সমস্যা বা মানসিক চাপের বিষয়ে মানসিক পরামর্শক বিশেষজ্ঞ, ক্লিনিক্যাল মনোবিজ্ঞানী ও মনস্তত্ত্ববিদদের সঙ্গে সরাসরি কথা বলে পরামর্শ নিতে পারবে। মূলত মানসিক চাপ-দুশ্চিন্তা নিরাময়, বিভিন্ন মানসিক সমস্যা সম্পর্কে পরামর্শ, মেমোরি ও আইকিউ বৃদ্ধির পদ্ধতি, শিশুর মনস্তত্ত্ব বিকাশ, মানসিক বৃদ্ধি এবং বেড়ে ওঠার পরামর্শসহ ও মাদকাসক্তি নিরাময়ের পরামর্শও পাওয়া যাবে। সাবস্ক্রিপশনভিত্তিক এ সেবার আওতায় বিশেষজ্ঞদের সঙ্গে বিনা মূল্যে ২০ মিনিট কথা বলা যাবে। ‘বাংলালিংক মাইন্ড কেয়ার’ সার্ভিসটি পেতে গ্রাহকদের মোবাইল থেকে ৭৮৯৯ নম্বরে ডায়াল করতে হবে। এ জন্য প্রতি সপ্তাহে গুনতে হবে ১৫ টাকা (ভ্যাট, এসডি ও এসসি ছাড়া)। কাউন্সেলিং গ্রহণের পাশাপাশি গ্রহকরা *৭৮৯৯# ডায়াল করে ঝগঝ টিপসের মাধ্যমে মানসিক স্বাস্থ্য বিশেষজ্ঞের কাছ থেকে মানসিক স্বাস্থ্যবিষয়ক পরামর্শ নিতে পারবে।

ইঞ্জিনিয়রবিডি ডটকম-এর প্রকাশিত প্রচারিত কোনো সংবাদ, তথ্য, রেখাচিত্র, ভিডিও, অডিও কনটেন্ট কপিরাইট অাইনে পু্র্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবেনা ।

মন্তব্য

মন্তব্যে প্রকাশিত মত মন্তব্যকারীর একান্তই নিজস্ব। মন্তব্যকারীর বক্তব্যের বিষয়বস্তু নিয়ে ইঞ্জিনিয়রবিডি ডটকম-এর কর্তৃপক্ষ আইনগত বা অন্য কোনো দায় নেবে না।

স্বাস্থ্য এর অারো খবর