বিয়ে করলেন জনপ্রিয় কন্ঠশিল্পী খালেদ মুন্না
বিয়ে করলেন জনপ্রিয় কন্ঠশিল্পী খালেদ মুন্না
২০১৬-০৫-১২ ০০:২৭:৪২
প্রিন্টঅ-অ+


বিয়ের পিঁড়িতে বসলেন এ সময়ের জনপ্রিয় কন্ঠশিল্পী খালেদ মুন্না। পাত্রীর নাম বৈশাখী মাহমুদ। গত ১১ র্মাচ ২০১৬ তারিখে খালেদ মুন্না ও বৈশাখী মাহমুদের বিয়ে রেজিস্ট্রি হয় । ৬ মে ২০১৬ তারিখে বনানীর ডিওএইচএস কমিউনিটি সেন্টারে বিয়ের সকল আনুষ্ঠানিকতা সম্পন্ন হয়।

বিয়ের অনুষ্ঠানে দম্পতির বন্ধুবান্ধব আত্মীয়-স্বজনসহ সঙ্গীত ও মিডিয়া জগতের অনেকে উপস্থিত ছিলেন। মুন্না-বৈশাখী দম্পতি এখন ঢাকার উত্তরা-১৩ নং সেক্টরের বাসভবনে অবস্থান করছেন। পাত্রী বৈশাখী মাহমুদের গ্রামের বাড়ি মুন্সিগঞ্জ জেলার শ্রীনগর থানার বাঘরা গ্রাম। বৈশাখী মাহমুদ মার্ষ্টাস পরীক্ষার্থী।

নতুন জীবনে প্রবেশ করে আত্মীয়-স্বজন, বন্ধু-বান্ধব, ভক্ত ও শুভানুধ্যায়ীদের কাছে দোয়া কামনা করেছেন খালেদ মুন্না।

উল্লেখ্য, খালেদ মুন্নার গ্রামের বাড়ি জয়পুরহাট জেলার আক্কেলপুর থানার ভাঁটপুড়ি গ্রামে। ২ ভাই ১ বোনের মধ্যে মুন্না বড়। মুন্নার বাবা মোখলেছুর রহমান একজন বীর মুক্তিযোদ্ধা ও অবসরপ্রাপ্ত সরকারি কর্মকর্তা।

১৯৭১ সালে সংগঠিত বাংলাদেশের মহান মুক্তিযুদ্ধে তিনি ৭নং সেক্টরে ৭টি গ্রুপের কমান্ডার হিসেবে দায়িত্ব পালন করেছেন।

বাংলাদেশে টেলিভিশন ও বেতারে তালিকাভুক্ত সঙ্গীত শিল্পী খালেদ মুন্না স্টেজে, অডিও ও বিভিন্ন টিভি মিডিয়াতে গান করে ব্যাপক প্রশংসিত হয়েছেন।

তাঁর গাওয়া জনপ্রিয় গানগুলোর মধ্যে হারিয়েছি মন যে জীবনে তুমি নেই আজ মন ভালো নেই গুরুজি তোমারে জানাই প্রনাম কেমন আছো প্রিয়তমা ইত্যাদি উল্লেখযোগ্য।

খালেদ মুন্নার গাওয়া প্রকাশিত একক অ্যালবামগুলো হলো যে জীবনে তুমি নেই কেমন আছো প্রিয়তমা ভালোবাসা পাপ আজ মন ভালো নেই ও হারিয়েছি মন।

ঊনিশটির অধিক মিক্সড অ্যালবামে গান করেছেন জনপ্রিয় এ সঙ্গীত শিল্পী। এছাড়া ৩০টির অধিক চলচ্চিত্রে তিনি প্লেব্যাক করেছেন।

ইঞ্জিনিয়রবিডি ডটকম-এর প্রকাশিত প্রচারিত কোনো সংবাদ, তথ্য, রেখাচিত্র, ভিডিও, অডিও কনটেন্ট কপিরাইট অাইনে পু্র্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবেনা ।

মন্তব্য

মন্তব্যে প্রকাশিত মত মন্তব্যকারীর একান্তই নিজস্ব। মন্তব্যকারীর বক্তব্যের বিষয়বস্তু নিয়ে ইঞ্জিনিয়রবিডি ডটকম-এর কর্তৃপক্ষ আইনগত বা অন্য কোনো দায় নেবে না।

বিনোদন এর অারো খবর