বাংলাদেশে ব্যবসা সম্প্রসারণ করবে ইয়াহু
বাংলাদেশে ব্যবসা সম্প্রসারণ করবে ইয়াহু
২০১৬-০৫-১১ ০১:১১:৫৬
প্রিন্টঅ-অ+


ইন্টারনেট ভিত্তিক বাণিজ্য প্রতিষ্ঠান ইয়াহু শিগগির বাংলাদেশে তাদের ব্যবসায়িক কার্যক্রম সম্প্রসারণ করতে যাচ্ছে।

এ লক্ষ্যে ঢাকার হোটেল ওয়েস্টিনে ইয়াহুর দুইজন প্রতিনিধি বাংলাদেশের পার্টনার বিচ পিয়ার হেডের শীর্ষ কর্মকর্তাদের সঙ্গে বৈঠক করেছেন।

বৈঠকে বাংলাদেশের ইংরেজি দৈনিক ডেইলি স্টার, বিডি নিউজসহ শীর্ষ ইংরেজি পত্রিকার প্রতিনিধিরা উপস্থিত ছিলেন। এ সময় ইয়াহু থেকে বাংলাদেশের ইংরেজি দৈনিকগুলোতে ইয়াহু অ্যাড বসানোর ব্যাপারে আগ্রহ প্রকাশ করা হয়। এ ছাড়া অনলাইন ইংরেজি সংবাদমাধ্যমগুলো সম্পর্কেও তারা খোঁজখবর নেন।

আগামীতে ধারাবাহিকভাবে বাংলাদেশের ইংরেজি বৈধ ওয়েবসাইটগুলোর সঙ্গে কাজ করার ব্যাপারেও ইয়াহুর ইচ্ছা রয়েছে বলে জানানো হয়।

বাংলাদেশের এই বৈঠকে উপস্থিত ছিলেন ইয়াহু ইন্ডিয়ার দুই প্রতিনিধি সৈয়দ ইরফান ও স্বপ্নিল। এই দুই প্রতিনিধি মঙ্গলবার বাংলাদেশ থেকে ভারতে ফিরে যাওয়ার কথা রয়েছে।

বৈঠকে সৈয়দ ইরফান জানান, বাংলাদেশে গুগলের ৫টি এজেন্ট কাজ করছে। আপাতত ইয়াহু বাংলাদেশে একটি এজেন্ট নিয়ে বিজ্ঞাপন কার্যক্রম শুরু করতে যাচ্ছে। ভবিষ্যতে এ সংখ্যা আরো বাড়ানো হবে বলেও তিনি জানান।

ইঞ্জিনিয়রবিডি ডটকম-এর প্রকাশিত প্রচারিত কোনো সংবাদ, তথ্য, রেখাচিত্র, ভিডিও, অডিও কনটেন্ট কপিরাইট অাইনে পু্র্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবেনা ।

মন্তব্য

মন্তব্যে প্রকাশিত মত মন্তব্যকারীর একান্তই নিজস্ব। মন্তব্যকারীর বক্তব্যের বিষয়বস্তু নিয়ে ইঞ্জিনিয়রবিডি ডটকম-এর কর্তৃপক্ষ আইনগত বা অন্য কোনো দায় নেবে না।

বিজ্ঞান প্রযুক্তি এর অারো খবর