উইন্ডোজ ১০ বিনা মূল্যে আপগ্রেড সুবিধা বন্ধ হচ্ছে
উইন্ডোজ ১০ বিনা মূল্যে আপগ্রেড সুবিধা বন্ধ হচ্ছে
২০১৬-০৫-০৯ ০১:৩৭:৩৬
প্রিন্টঅ-অ+


২০১৫ সালের ২৯ জুলাই উইন্ডোজ ১০ অপারেটিং সিস্টেম উন্মোচন করে মাইক্রোসফট। এ বছরের ২৯ জুলাই ১ বছর পূর্ণ হবে আলোচিত এই অপারেটিং সিস্টেমটির।

তবে ১ বছর পূর্তি উপলক্ষে এর বিনা মূল্যের ব্যবহারকারীদের জন্য দুঃসংবাদ জানিয়েছে মাইক্রোসফট কর্তৃপক্ষ। এতদিন উইন্ডোজ ৭, উইন্ডোজ ৮ বা উইন্ডোজের অন্যান্য ভার্সন থেকে বিনা মূল্যে উইন্ডোজ ১০ অপারেটিং সিস্টেমে আপগ্রেড হওয়ার সুবিধা পেলেও, সে সুবিধা শিগগির বন্ধ করে দেওয়া হবে বলে ঘোষণা দিয়েছে মাইক্রোসফট।

প্রতিষ্ঠানটি এক বিবৃতিতে জানিয়েছে, আগামী ২৯ জুলাই থেকে এর বিনা মূল্যে আপগ্রেডিং সুবিধা বন্ধ করে দেয়া হবে। এরপর থেকে উইন্ডোজ ১০ অপারেটিং সিস্টেমে আপগ্রেড হতে চাইলে খরচ করতে হবে ১১৯ ডলার।

সুতরাং আপনি যদি আপনার ডেস্কটপ, ল্যাপটপ, স্মার্টফোন, ট্যাবলেট, এক্সবক্স ওয়ান কনসোলসহ অন্যান্য ডিভাইসে উইন্ডোজ ১০ আপগ্রেড করতে চান, তাহলে ২৯ জুলাইয়ের আগেই বিনা মূল্যে আপগ্রেড করে ফেলুন।

ইঞ্জিনিয়রবিডি ডটকম-এর প্রকাশিত প্রচারিত কোনো সংবাদ, তথ্য, রেখাচিত্র, ভিডিও, অডিও কনটেন্ট কপিরাইট অাইনে পু্র্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবেনা ।

মন্তব্য

মন্তব্যে প্রকাশিত মত মন্তব্যকারীর একান্তই নিজস্ব। মন্তব্যকারীর বক্তব্যের বিষয়বস্তু নিয়ে ইঞ্জিনিয়রবিডি ডটকম-এর কর্তৃপক্ষ আইনগত বা অন্য কোনো দায় নেবে না।

বিজ্ঞান প্রযুক্তি এর অারো খবর