‘ইঞ্জিনিয়ার্স ডিরেক্টরি অব বাংলাদেশ’-এর প্রকাশনা উৎসব আজ
‘ইঞ্জিনিয়ার্স ডিরেক্টরি অব বাংলাদেশ’-এর প্রকাশনা উৎসব আজ
২০১৬-০৫-০৬ ১২:৫২:৩৪
প্রিন্টঅ-অ+


বাংলাদেশের ইঞ্জিনিয়ারদেরদের জন্য দেশে প্রথমবারের মতো প্রকাশ পেতে যাচ্ছে ‘ইঞ্জিনিয়ার্স ডিরেক্টরি অব বাংলাদেশ’।

আজ ৭ মে শনিবার ‘ইঞ্জিনিয়ার্স ডে’-উপলক্ষে ‘ইঞ্জিনিয়ার্স ডিরেক্টরি অব বাংলাদেশ’-এর প্রকাশনা উৎসব অনুষ্ঠিত হবে। উৎসবে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থাকবেন গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের বিদ্যুৎ, জ্বালানী ও খনিজ সম্পদ মন্ত্রণালয়ের মাননীয় মন্ত্রী জনাব নসরুল হামিদ।

বিশেষ অতিথির আসন গ্রহণ করবেন আইইবি-র প্রেসিডেন্ট প্রকৌশলী জনাব কবির আহমেদ ভূঞা এবং আইইবি-র সম্মানী সাধারণ সম্পাদক প্রকৌশলী জনাব মোঃ আব্দুস সবুর।

‘ইঞ্জিনিয়ার্স ডিরেক্টরি অব বাংলাদেশ’-এর প্রকাশনা উৎসবে বিশেষ আয়োজন হিসেবে থাকছে জনপ্রিয় সঙ্গীতশিল্পী কোনাল-এর গান এবং নৃত্যভূমি-র নৃত্য পরিবেশনা।

‘ইঞ্জিনিয়ার্স ডিরেক্টরি অব বাংলাদেশ’-এর প্রকাশক জনাব রাকিবুল হাসান এবং সম্পাদক ইঞ্জিনিয়ার শেখ তাজুল ইসলাম তুহিন প্রকৌশলী এবং তাঁদের পরিবারের সদস্যদের প্রতি প্রকাশনা উৎসব উপভোগ করার জন্য আমন্ত্রণ জানিয়েছেন।

উল্লেখ্য যে, আজ ৭ মে শনিবার সন্ধ্যা ৬টা ৩০মিনিটে ঢাকার রমনায় অবস্থিত ইঞ্জিনিয়ার্স ইন্সটিটিউশন, বাংলাদেশ-এর সেমিনার হলে ‘ইঞ্জিনিয়ার্স ডিরেক্টরি অব বাংলাদেশ’-এর প্রকাশনা উৎসব অনুষ্ঠিত হবে।

ইঞ্জিনিয়রবিডি ডটকম-এর প্রকাশিত প্রচারিত কোনো সংবাদ, তথ্য, রেখাচিত্র, ভিডিও, অডিও কনটেন্ট কপিরাইট অাইনে পু্র্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবেনা ।

মন্তব্য

মন্তব্যে প্রকাশিত মত মন্তব্যকারীর একান্তই নিজস্ব। মন্তব্যকারীর বক্তব্যের বিষয়বস্তু নিয়ে ইঞ্জিনিয়রবিডি ডটকম-এর কর্তৃপক্ষ আইনগত বা অন্য কোনো দায় নেবে না।

বিশেষ প্রতিবেদন এর অারো খবর