চালু হলো রিয়েলভিউ ডিটিএইচ সেবা
চালু হলো রিয়েলভিউ ডিটিএইচ সেবা
২০১৬-০৪-৩০ ০৩:১৯:৪৮
প্রিন্টঅ-অ+


স্যাটেলাইট টেলিভিশন চ্যানেল দেখতে ডিরেক্ট-টু-হোম (ডিটিএইচ) সংযোগ পদ্ধতিতে সেবা চালু করেছে বেক্সিমকো কমিউনিকেশন্স লিমিটেড। রিয়েলভিউ নামে বর্তমানে ঢাকা, সিলেট এবং চট্টগ্রাম বিভাগে ডিটিএইচ সেবা দিচ্ছে প্রতিষ্ঠানটি।

এই সেবা চালু প্রসঙ্গে বেক্সিমকো কমিউনিকেশন্সের প্রধান নির্বাহী দিমিত্রি লেপিস্কি বলেন, গ্রাহকেরা প্যাকেজের আওতায় রিয়েল ভিউতে ১০৫টি চ্যানেল দেখতে পাবেন। এতে রয়েছে ডিজিটালমানের ঝকঝকে ছবি এবং পরিষ্কার শব্দ। ৫টি এইচডি (হাই ডেফিনেশন) চ্যানেলসহ সব জনপ্রিয় চ্যানেল থাকছে এর তালিকায়। এছাড়া অন্যান্য সুবিধা যেমন অনুষ্ঠান রেকর্ড করে রাখা এবং স্মার্ট ইলেকট্রনিক প্রোগ্রাম গাইড ব্যবহার উপভোগ করতে পারবেন গ্রাহকরা।

প্রতিষ্ঠানটি জানিয়েছে, ঢাকা, সিলেট এবং চট্টগ্রাম বিভাগে অনুমোদিত ট্রেড পার্টনারদের কাছে রিয়েল ভিউ পণ্য পাওয়া যাচ্ছে। বর্তমানে সারা দেশে রিয়েলভিউ -এর সিগন্যাল পাওয়া যাচ্ছে। চলতি বছরের আগস্টের মধ্যে ট্রেড পার্টনার নেটওয়ার্ক দেশের সব বিভাগে ছড়িয়ে দেওয়ার পরিকল্পনা রয়েছে কোম্পানিটির।

এই সেবা উপভোগ করতে হলে একজন গ্রাহককে রিয়েলভিউ সেট-টপ বক্স ও ডিশ অ্যান্টেনা ক্রয় করতে হবে। এজন্য খরচ হবে ৪ হাজার ৪৯৯ টাকা। দুই বছরের ওয়ারেন্টি সুবিধা থাকবে সেট-টপ বক্স ও ডিশ অ্যান্টেনায়। ডিশ অ্যান্টেনা স্যাটেলাইটের দিকে তাক করে বাসার দেয়াল, বারান্দা কিংবা ছাদে বসানো যাবে। গ্রাহকদের জন্য ২৪ ঘণ্টা কাস্টমার কেয়ার সুবিধা থাকেছে। মাসিক গ্রাহক ফি ফি হবে ৩০০ টাকা (ভ্যাট সহ)।

ইঞ্জিনিয়রবিডি ডটকম-এর প্রকাশিত প্রচারিত কোনো সংবাদ, তথ্য, রেখাচিত্র, ভিডিও, অডিও কনটেন্ট কপিরাইট অাইনে পু্র্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবেনা ।

মন্তব্য

মন্তব্যে প্রকাশিত মত মন্তব্যকারীর একান্তই নিজস্ব। মন্তব্যকারীর বক্তব্যের বিষয়বস্তু নিয়ে ইঞ্জিনিয়রবিডি ডটকম-এর কর্তৃপক্ষ আইনগত বা অন্য কোনো দায় নেবে না।

বিনোদন এর অারো খবর