জাগপার কনভেনশনে যাবেন খালেদা জিয়া
জাগপার কনভেনশনে যাবেন খালেদা জিয়া
২০১৬-০৪-৩০ ০৩:০২:৪৫
প্রিন্টঅ-অ+


জাতীয় গণতান্ত্রিক পার্টির (জাগপা) ৩৬তম প্রতিষ্ঠাবার্ষিকীর জাতীয় কনভেনশনে প্রধান অতিথি হিসেবে যোগ দেবেন ২০ দলীয় জোটনেত্রী ও বিএনপির চেয়ারপারসন বেগম খালেদা জিয়া।

শনিবার বিকেল ৪টায় রাজধানীর কাকরাইলের ডিপ্লোমা ইঞ্জিনিয়ার্স ইনস্টিটিউশন মিলনায়তনে এ কনভেনশন অনুষ্ঠিত হবে। জাগপার প্রতিষ্ঠাতা ও বর্তমান সভাপতি শফিউল আলম প্রধান এতে সভাপতিত্ব করবেন।

‘চির উন্নত শির’ এই অঙ্গিকারে জাগপার এবারের কনভেনশনের ডাক ‘পথের বাধা সরিয়ে দাও’। ৪১টি জেলার প্রতিনিধিরা এ কনভেনশনে যোগ দেবেন। দুপুরে রুদ্ধদ্বার প্রতিনিধি সম্মেলন শেষে বিকেল ৪টায় উন্মুক্ত অধিবেশন অনুষ্ঠিত হবে।

জাগপা সভাপতি শফিউল আলম প্রধান শুক্রবার রাতে এ তথ্য জানিয়েছেন।

প্রসঙ্গত, সাবেক ছাত্রনেতা শফিউল আলম প্রধানের নেতৃত্বে তারুণ্য নির্ভর সংগঠন জাতীয় গণতান্ত্রিক পার্টি-জাগপার আত্মপ্রকাশ ঘটে ১৯৮০ সালের ৬ এপ্রিল। জাতীয় ও ধর্মীয় স্বাধীনতা, গণতন্ত্র ও অর্থনীতির মুক্তির পথে সকল বাধাকে সরিয়ে দাও- এই অঙ্গিকার নিয়ে জাগপার পথ চলা।

ইঞ্জিনিয়রবিডি ডটকম-এর প্রকাশিত প্রচারিত কোনো সংবাদ, তথ্য, রেখাচিত্র, ভিডিও, অডিও কনটেন্ট কপিরাইট অাইনে পু্র্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবেনা ।

মন্তব্য

মন্তব্যে প্রকাশিত মত মন্তব্যকারীর একান্তই নিজস্ব। মন্তব্যকারীর বক্তব্যের বিষয়বস্তু নিয়ে ইঞ্জিনিয়রবিডি ডটকম-এর কর্তৃপক্ষ আইনগত বা অন্য কোনো দায় নেবে না।

রাজনীতি এর অারো খবর