বায়োমেট্রিক নিবন্ধনে জঙ্গি সংশ্লিষ্ট সিম ঝরে পড়বে
বায়োমেট্রিক নিবন্ধনে জঙ্গি সংশ্লিষ্ট সিম ঝরে পড়বে
২০১৬-০৪-৩০ ০৩:০১:০২
প্রিন্টঅ-অ+


ডাক ও টেলিযোগাযোগ প্রতিমন্ত্রী তারানা হালিম বলেছেন, বায়োমেট্রিক পদ্ধতিতে সিম নিবন্ধনের ফলে জঙ্গি কর্মকাণ্ডে সঙ্গে সংশ্লিষ্ট সিমগুলো ঝরে পড়বে।

শুক্রবার দুপুরে নারায়ণগঞ্জের রূপগঞ্জে তারাবো পৌরসভার কান্দাপাড়া সরকারি প্রাথমিক বিদ্যালয় পরিদর্শনে এসে সাংবাদিকদের প্রশ্নের জবাবে তিনি এ কথা বলেন।

এ সময় প্রতিমন্ত্রী জানান, বৃহস্পতিবার সকাল পর্যন্ত ৮ কোটি ৩৮ হাজার সিম বায়োমেট্রিক পদ্ধতিতে নিবন্ধিত হয়েছে। ৯ থেকে ১০ কোটি সিম নিবন্ধনের লক্ষ্য রয়েছে সরকারের।

বায়োমেট্রিক পদ্ধতিতে সিম রেজিস্ট্রেশনের সময়সীমা বাড়ানো হবে কি না, জানতে চাইলে প্রতিমন্ত্রী বলেন, ‘এ ক্ষেত্রে জনগণের মতামতকেই গুরুত্ব দেওয়া হবে। তবে এর একটি নির্দিষ্ট সময়সীমা থাকবে। আগামীকাল ৩০ এপ্রিল এ ব্যাপারে সিদ্ধান্ত নেওয়া হবে।’

এর আগে প্রতিমন্ত্রী তারানা হালিম কান্দাপাড়া সরকারি প্রাথমিক বিদ্যালয় পরিদর্শন করেন। এ সময় তার সঙ্গে ছিলেন স্থানীয় সংসদ সদস্য গোলাম দস্তগীর গাজী, তারাবো পৌরসভার মেয়র হাসিনা গাজী, প্রাক্তন মেয়র মাহবুব খান, ডাক বিভাগের পরিদর্শক নাসির আহমেদ, অতিরিক্ত জেলা ম্যাজিস্ট্রেট সারোয়ার হোসেনসহ দলীয় নেতা-কর্মীরা।

ইঞ্জিনিয়রবিডি ডটকম-এর প্রকাশিত প্রচারিত কোনো সংবাদ, তথ্য, রেখাচিত্র, ভিডিও, অডিও কনটেন্ট কপিরাইট অাইনে পু্র্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবেনা ।

মন্তব্য

মন্তব্যে প্রকাশিত মত মন্তব্যকারীর একান্তই নিজস্ব। মন্তব্যকারীর বক্তব্যের বিষয়বস্তু নিয়ে ইঞ্জিনিয়রবিডি ডটকম-এর কর্তৃপক্ষ আইনগত বা অন্য কোনো দায় নেবে না।

বিজ্ঞান প্রযুক্তি এর অারো খবর