আবার আসছে থ্রি ইডিয়টস
আবার আসছে থ্রি ইডিয়টস
২০১৬-০৪-২৭ ২২:৫২:৫৮
প্রিন্টঅ-অ+


চলতি বছরের শুরুতে মিস্টার পারফেকশনিস্টখ্যাত বলিউডের তারকা অভিনেতা আমির খান থ্রি ইডিয়টস-এর সিক্যুয়েল নির্মাণের ইঙ্গিত দিয়েছিলেন। তবে বিষয়টি চূড়ান্ত হয়নি বলেও সেসময় জানিয়েছিলেন তিনি।

এবার ছবিটির আরেক অভিনেতা শারমান যোশি বিষয়টি নিশ্চিত করে জানিয়েছেন, তাদের তিনজনের সঙ্গে এরইমধ্যে ছবিটির সিক্যুয়েল বানানোর বিষয়ে কথা বলেছেন নির্মাতা রাজকুমার হিরানি।

তিনি আরও জানান, হিরানির কাছ থেকে এই খবর পাওয়ার পর থেকে তার আর তর সইছে না। শিগগিরই ছবিটির শ্যুটিংয়ের কাজ শুরু হতে চলেছে বলেও জানিয়েছেন তিনি।

প্রসঙ্গত, আমির, শারমান, মাধবন, করিনা কাপুর এবং বোমান ইরানি অভিনীত থ্রি ইডিয়টস মুক্তি পায় ২০০৯ সালে। অতীতের সব রেকর্ড ভেঙে দিয়ে সে সময় ছবিটি ব্যবসা করেছিল ৪০০ কোটি রুপি। এরপর ২০১৩ সালে আমিরের ধুম থ্রি সেই রেকর্ড ভেঙে দিয়েছিল। পরের বছর পিকে ছবিটি দিয়ে সেই রেকর্ড পুনরুদ্ধার করেন রাজকুমার হিরানি; ছবিটি থেকে আয় হয়েছিল ৭৩৫ কোটি রুপি।
সূত্র: টাইমস অব ইন্ডিয়া

ইঞ্জিনিয়রবিডি ডটকম-এর প্রকাশিত প্রচারিত কোনো সংবাদ, তথ্য, রেখাচিত্র, ভিডিও, অডিও কনটেন্ট কপিরাইট অাইনে পু্র্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবেনা ।

মন্তব্য

মন্তব্যে প্রকাশিত মত মন্তব্যকারীর একান্তই নিজস্ব। মন্তব্যকারীর বক্তব্যের বিষয়বস্তু নিয়ে ইঞ্জিনিয়রবিডি ডটকম-এর কর্তৃপক্ষ আইনগত বা অন্য কোনো দায় নেবে না।

বিনোদন এর অারো খবর