মুস্তাফিজকে নিয়ে সিধুর শায়েরি
মুস্তাফিজকে নিয়ে সিধুর শায়েরি
স্টাফ রিপোর্টার
২০১৬-০৪-২৪ ১৬:৫৩:৪৯
প্রিন্টঅ-অ+



মুস্তাফিজ বিস্ময় যেন কাটছেই না । ম্যাচের পর ম্যাচ নিজেকে অন্য উচ্চতায় নিয়ে যাচ্ছেন বাংলাদেশী কাটার বয় । ঘোর নিন্দুকও প্রশংসা বৃষ্টিতে ভেজাচ্ছেন এই পেসারকে । এবার মুস্তাফিজে মজেছেন এক প্রকার ‘বাংলাদেশ বিরোধী’ সাবেক ভারতীয় ক্রিকেটার ও ধারাভাষ্যকার নবজ্যোত সিং সিধু ।

ইনিংস বিরতির সময় স্যাটেলাইট টেলিভিশন চ্যানেল ‘সেট ম্যাক্সে’র এক্সট্রা ইনিংস টি-টোয়েন্টি অনুষ্ঠানে তিনি মুস্তাফিজকে নিয়ে নিজের বানানো একটা কবিতাও শুনিয়ে দিলেন ।

সারে দুনিয়া চক্কর খাতে হ্যায়, মুস্তাফিজ জো হোতা হ্যায়.. জো ইতিহাস বানায়া কারতে হ্যায় !’ অর্থাৎ তিনি বলেন, মুস্তাফিজ যেখানে আছে সেখানে সারা দুনিয়াই চক্কর খাবে । সেই মুস্তাফিজ যে ইতিহাস তৈরি করে !

এর আগে তিনি বলেন, যেখানে পাঞ্জাবের হওয়ার কথা ১৭০ রান সেখানে ১৪৩ রানেই ম্যাচ পকেটে ভরে রেখেছে মুস্তাফিজ । ‘আইপিএল একটা বিশ্ব-মঞ্চ’। এখান থেকে নায়কদের জন্ম হয় । আইপিএলে যে ভাল বল করে, সে বিশ্বের সব ভাল ভাল ব্যাটসম্যানদের জন্যই ভয়ঙ্কর । মুস্তাফিজ এরই মধ্যে আন্তর্জাতিক ক্রিকেটে নিজেকে প্রমাণ করেছে । আর সে এখানে এসে ছাড়িয়ে যাচ্ছে বাকি সবাইকে । ‘হি ইজ অ্যাবসলিউটলি মাইন্ডব্লোইং!

ইঞ্জিনিয়রবিডি ডটকম-এর প্রকাশিত প্রচারিত কোনো সংবাদ, তথ্য, রেখাচিত্র, ভিডিও, অডিও কনটেন্ট কপিরাইট অাইনে পু্র্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবেনা ।

মন্তব্য

মন্তব্যে প্রকাশিত মত মন্তব্যকারীর একান্তই নিজস্ব। মন্তব্যকারীর বক্তব্যের বিষয়বস্তু নিয়ে ইঞ্জিনিয়রবিডি ডটকম-এর কর্তৃপক্ষ আইনগত বা অন্য কোনো দায় নেবে না।

ক্রীড়া এর অারো খবর