রাবির শিক্ষক হত্যায় একজন গ্রেপ্তার
রাবির শিক্ষক হত্যায় একজন গ্রেপ্তার
স্টাফ রিপোর্টার
২০১৬-০৪-২৪ ১৬:১৮:৪১
প্রিন্টঅ-অ+


রাজশাহী বিশ্ববিদ্যালয়ের ইংরেজি বিভাগের অধ্যাপক এএম রেজাউল করিম সিদ্দিকীকে হত্যার ঘটনায় একজনকে গ্রেপ্তার করেছে গোয়েন্দা পুলিশ । এছাড়া মামলা তদন্তের দায়িত্ব দেয়া হয়েছে মহানগর গোয়েন্দা পুলিশকে ।

গোয়েন্দা পুলিশের সহকারী কমিশনার সুশান্ত চন্দ্র রায় জানিয়েছেন, রাজশাহীর শহর থেকে রাতেই ঘটনার সঙ্গে জড়িত সন্দেহে একজনকে গ্রেপ্তার করা হয়েছে । তাকে এখন জিজ্ঞাসাবাদ করা হচ্ছে । তবে, তদন্তের স্বার্থে গ্রেপ্তার ব্যক্তির নাম পরিচয় প্রকাশ করতে রাজি হননি মিসুশান্ত চন্দ্র রায় ।

এছাড়া রাজশাহীর মেট্রোপলিটন পুলিশের অতিরিক্ত কমিশনারকে প্রধান করে ছয় সদস্যের একটি মনিটরিং সেল গঠন করা হয়েছে । সুশান্ত চন্দ্র রায় বলছেন সেলের প্রাথমিক দায়িত্ব হবে এই মামলার তদন্ত কমিটিকে সহায়তা দেয়া ।

রাজশাহীর সাংবাদিক আনোয়ার আলী হিমু জানিয়েছেন, শিক্ষকদের কর্ম বিরতিতে বিশ্ববিদ্যালয়ে সব ধরনের ক্লাস-পরীক্ষা বন্ধ রয়েছে । এছাড়া হত্যাকারীদের দৃষ্টান্তমূলক শাস্তির দাবিতে দফায় দফায় মিছিল, প্রতিবাদ সমাবেশ, মৌন মিছিল এবং মানববন্ধন করছেন বিশ্ববিদ্যালয়ের শিক্ষক-শিক্ষার্থীরা ।

এদিকে, অধ্যাপক সিদ্দিকী হত্যাকাণ্ডের নিন্দা জানিয়েছে ঢাকায় ফরাসী দূতাবাস ।

ইঞ্জিনিয়রবিডি ডটকম-এর প্রকাশিত প্রচারিত কোনো সংবাদ, তথ্য, রেখাচিত্র, ভিডিও, অডিও কনটেন্ট কপিরাইট অাইনে পু্র্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবেনা ।

মন্তব্য

মন্তব্যে প্রকাশিত মত মন্তব্যকারীর একান্তই নিজস্ব। মন্তব্যকারীর বক্তব্যের বিষয়বস্তু নিয়ে ইঞ্জিনিয়রবিডি ডটকম-এর কর্তৃপক্ষ আইনগত বা অন্য কোনো দায় নেবে না।

আইন ও অধিকার এর অারো খবর