ধোনিকে খোঁচা মেরে হার্শার টুইট
ধোনিকে খোঁচা মেরে হার্শার টুইট
স্টাফ রিপোর্টার
২০১৬-০৪-২৩ ১৭:১৫:২৯
প্রিন্টঅ-অ+


হার্শা ভোগলের সাথে আইপিএলের হঠাৎ বিচ্ছিন্ন হয়ে যাওয়া ভক্তদের মাঝে অনেক কৌতূহলের সৃষ্টি করেছে । যদিও এর পেছনের আসল কারণ এখনও জানা যায়নি। তবে যতদূর জানা যায় অমিতাভ বচ্চনের করা এক টুইটে বদলে গিয়েছে আইপিএলের ধারাভাষ্যকার । সেখানে ধোনিও কমেন্ট করেছিলেন ।

প্রতিবছর আইপিএলে ভোগলের ধারাভাষ্য শোনা গেলেও এবার তাকে সেই পদে রাখা হয়নি । গতকাল আইপিএলে ধোনির দলের হারের পর ভোগলে ধোনির ব্যাটিং নিয়ে টুইট করেন।

তার মতে, ‘১৮০+ রান করার প্রয়োজন । সেখানে ৩৮ বলে ৪১ রান করে জয় পাওয়া সম্ভব নয় । মাঝে মাঝে জয় আসলেও এই অবস্থায় বেশিরভাগ হারের পক্ষে জয় হয় ।’

হার্শার এই টুইটের পর থেকে টুইটার যেন দুইভাগে বিভক্ত হয়ে যায়। অর্ধেক তার পক্ষে আর বাকিরা ধোনির পক্ষে। অনেকে ভোগলের এই খেলা বিন্যাসকে কটাক্ষ হিসেবে দেখছেন। আবার অনেকে তার কথাকে সাপোর্ট করছেন।

তবে ভোগলে ইতোমধ্যে আরেকটি টুইট করে বলেছেন, ‘আমি শুধু আমার দৃষ্টিভঙ্গি থেকে খেলার কথা বলছিলাম। এই পৃথিবী আসলেও অনেক নেতিবাচক হয়ে যাচ্ছে।

ইঞ্জিনিয়রবিডি ডটকম-এর প্রকাশিত প্রচারিত কোনো সংবাদ, তথ্য, রেখাচিত্র, ভিডিও, অডিও কনটেন্ট কপিরাইট অাইনে পু্র্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবেনা ।

মন্তব্য

মন্তব্যে প্রকাশিত মত মন্তব্যকারীর একান্তই নিজস্ব। মন্তব্যকারীর বক্তব্যের বিষয়বস্তু নিয়ে ইঞ্জিনিয়রবিডি ডটকম-এর কর্তৃপক্ষ আইনগত বা অন্য কোনো দায় নেবে না।

ক্রীড়া এর অারো খবর