রাবি অধ্যাপককে কুপিয়ে হত্যা
রাবি অধ্যাপককে কুপিয়ে হত্যা
স্টাফ রিপোর্টার
২০১৬-০৪-২৩ ১৬:৫৪:৩৩
প্রিন্টঅ-অ+


রাজশাহী বিশ্ববিদ্যালয়ের ইংরেজি বিভাগের অধ্যাপক ড. এ এস এম রেজাউল করিম সিদ্দিককে (৬১) গলা কেটে হত্যা করেছে দুর্বৃত্তরা । শনিবার সকাল ৮টার দিকে মহানগরীর শালবাগান বটতলা মোড় এলাকায় এ ঘটনা ঘটে বলে জানান বিশ্ববিদ্যালয়ের প্রক্টর মজিবুল হক আজাদ খান ।

প্রত্যক্ষদর্শীরা জানায়, সকালে ওই শিক্ষক বাড়ি থেকে বের হয়ে বিশ্ববিদ্যালয়ে যাওয়ার উদ্দেশ্যে শালবাগান বটতলা মোড়ে বাসের জন্য অপেক্ষা করছিলেন। এ সময় মোটরসাইকেলযোগে হেলমেট পরা দুই যুবক তার গলাতে কোপ দেয়। এতে তিনি মাটিতে পড়ে যান এবং ঘটনাস্থলেই মারা যান


দুই বছর আগে রাজশাহী বিশ্ববিদ্যালয়ে খুন হন আরেক অধ্যাপক এ কে এম শফিউল ইসলাম । সমাজ বিজ্ঞান বিভাগের শিক্ষক শফিউলকে হত্যার পর জঙ্গিদের দায় স্বীকারের খবর এলেও পরে পুলিশের তদন্তে জঙ্গি সংশ্লিষ্টতার ধারণাটি নাকচ করা হয় ।

ইঞ্জিনিয়রবিডি ডটকম-এর প্রকাশিত প্রচারিত কোনো সংবাদ, তথ্য, রেখাচিত্র, ভিডিও, অডিও কনটেন্ট কপিরাইট অাইনে পু্র্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবেনা ।

মন্তব্য

মন্তব্যে প্রকাশিত মত মন্তব্যকারীর একান্তই নিজস্ব। মন্তব্যকারীর বক্তব্যের বিষয়বস্তু নিয়ে ইঞ্জিনিয়রবিডি ডটকম-এর কর্তৃপক্ষ আইনগত বা অন্য কোনো দায় নেবে না।

আইন ও অধিকার এর অারো খবর