মুস্তাফিজের জন্য বাংলা শিখছেন টম মুডি-লক্ষ্মণ
মুস্তাফিজের জন্য বাংলা শিখছেন টম মুডি-লক্ষ্মণ
২০১৬-০৪-২৩ ০৩:১৯:১০
প্রিন্টঅ-অ+


আইপিএলে সানরাইজার্স হায়দরাবাদের হয়ে একের পর চমক উপহার দিয়ে চলছেন মুস্তাফিজুর রহমান।

ডেথ ওভারে হায়দরাবাদের সবচেয়ে নির্ভরযোগ্য বোলার এখন বাংলাদেশি এই তারকা। তাই তার সঙ্গে সফলভাযে যোগাযোগের বাংলা শেখার চেষ্টা করছেন বিদেশি খেলোয়াড় ও কোচরা।

দলের সেরা বোলারের সঙ্গে বোঝপড়ার জন্য বাংলা শেখার কথা আগেই জানিয়েছিলেন হায়দরাবাদের অধিনায়ক অস্ট্রেলিয়ান ওপেনার ডেভিড ওয়ার্নার। গুগল ট্রান্সলেটরে বাংলাকে আয়ত্বের কথা জানিয়েছেন অসি তারকা।

তিনি এক টুইট বার্তায় জানিয়েছিলেন, ‘আমি ফিজের (মুস্তাফিজ) জন্য গুগল ট্রান্সলেটরের দ্বারস্ত হচ্ছি। শিখতে চেষ্টা করছি কিভাবে বাংলায় কথা বলতে হয়, হা হা। থোরা থোরা।’

এবার হায়দরাবাদরে ডেভিড ওয়ার্নার এবং ভিভিএস লক্ষ্মণদের সঙ্গে বাংলা শেখার মিছিলে যোগ দিয়েছেন দলটির কোচ টম মুডি। মুস্তাফিজ দলে এতটাই গুরুত্বপূর্ণ হয়ে উঠছেন যে তার সঙ্গে খুব ভালোভাবে না মিশলেই নয়। তাই সামাজিক যোগাযোগ মাধ্যম টুইটারে বাংলায় স্ট্যাটাস দেয়ার চেষ্টা করছেন অস্টেলিয়ার প্রাক্তন এই তারকা ক্রিকেটার।

অন্তত কোচ হিসেবে সতীর্থকে আর ভালো কিছু বাতলে দিতেই ভাষা বিড়াম্বনা ঘোচানোর চেষ্টা করছেন লঙ্কান প্রাক্তন কোচ টম মুডি। মুস্তাফিজকে বোঝার জন্য তিনি টুইট বার্তায় ফানি এবং ট্যালেন্টেড ইয়াং ম্যান বলে স্ট্যাটাস দেন।

ইঞ্জিনিয়রবিডি ডটকম-এর প্রকাশিত প্রচারিত কোনো সংবাদ, তথ্য, রেখাচিত্র, ভিডিও, অডিও কনটেন্ট কপিরাইট অাইনে পু্র্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবেনা ।

মন্তব্য

মন্তব্যে প্রকাশিত মত মন্তব্যকারীর একান্তই নিজস্ব। মন্তব্যকারীর বক্তব্যের বিষয়বস্তু নিয়ে ইঞ্জিনিয়রবিডি ডটকম-এর কর্তৃপক্ষ আইনগত বা অন্য কোনো দায় নেবে না।

ক্রীড়া এর অারো খবর