ভেরিফায়েড পেজের স্বীকৃতি পেল আইসিটি ডিভিশনের ফেসবুক পেজ
ভেরিফায়েড পেজের স্বীকৃতি পেল আইসিটি ডিভিশনের ফেসবুক পেজ
২০১৬-০৪-১৮ ০২:১৬:৫৪
প্রিন্টঅ-অ+


তথ্য ও যোগাযোগ প্রযুক্তি বিভাগ (আইসিটি ডিভিশন)-এর ফেসবুক পেজকে ভেরিফায়েড পেজের স্বীকৃতি দিয়েছে সামাজিক যোগাযোগ মাধ্যমটি। মঙ্গলবার আইসিটি ডিভিশনের ফেসবুক পেজের ডানদিকে নীল রংয়ের গোলাকার অংশে রাইট টিক চিহ্ন যুক্ত হয়েছে যার মাধ্যমে আইসিটি ডিভিশনের পেজটি সঠিকভাবে পরিচালিত হওয়ায় ফেসবুক কর্তৃক ভেরিফায়েড বলে গণ্য করা বোঝানো হয়েছে।

সরকারের ৬১টি মন্ত্রণালয় ও বিভাগের মধ্যে আইসিটি ডিভিশনই প্রথম যাদের অফিসিয়াল ফেসবুক পেজ ফেসবুক কর্তৃক ভেরিফায়েড হলো। গতকাল পর্যন্ত পেজটিতে লাইকের সংখ্যা ছিল ৩৫ হাজারের বেশি।

তথ্য ও যোগাযোগ প্রযুক্তি প্রতিমন্ত্রী জুনাইদ আহমেদ পলক এ প্রসঙ্গে বলেন, ‘মাননীয় প্রধানমন্ত্রীর ডিজিটাল বাংলাদেশ ভিশন বাস্তবায়নের ঘোষণা সবচেয়ে বেশি আকৃষ্ট করেছিল দেশের তরুণ প্রজন্মকে যাদের প্রায় দুই কোটি ফেসবুক ব্যবহার করে। মাননীয় প্রধানমন্ত্রীর তথ্য ও যোগাযোগ প্রযুক্তি উপদেষ্টা ও ডিজিটাল বাংলাদেশের মেন্টর সজীব ওয়াজেদ জয় ফেসবুক ব্যবহারকারী এই তরুণ প্রজন্মের কাছে আইসিটি ডিভিশনসহ ডিজিটাল বাংলাদেশ বাস্তবায়নের অগ্রগতিসমূহ তুলে ধরা এবং তাদের সঙ্গে যোগাযোগে ও তথ্য বিনিময়ে সব জনপ্রিয় সামাজিক যোগাযোগ মাধ্যমকে ব্যবহারের পরামর্শ দেন যার ধারাবাহিকতায় আইসিটি ডিভিশন অফিসিয়াল ফেসবুক পেজ চালু করে।’

ইঞ্জিনিয়রবিডি ডটকম-এর প্রকাশিত প্রচারিত কোনো সংবাদ, তথ্য, রেখাচিত্র, ভিডিও, অডিও কনটেন্ট কপিরাইট অাইনে পু্র্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবেনা ।

মন্তব্য

মন্তব্যে প্রকাশিত মত মন্তব্যকারীর একান্তই নিজস্ব। মন্তব্যকারীর বক্তব্যের বিষয়বস্তু নিয়ে ইঞ্জিনিয়রবিডি ডটকম-এর কর্তৃপক্ষ আইনগত বা অন্য কোনো দায় নেবে না।

বিজ্ঞান প্রযুক্তি এর অারো খবর