নতুন কর্মসূচি ঘোষণা করেছে প্রকৃচি বিসিএস
নতুন কর্মসূচি ঘোষণা করেছে প্রকৃচি বিসিএস
২০১৫-১১-১২ ০৯:২৯:৪৮
প্রিন্টঅ-অ+


প্রকৃচি বিসিএস সমন্বয় কমিটি তাদের ৬ দফা দাবি আদায়ের লক্ষ্যে আন্দোলনের নতুন কর্মসূচি ঘোষণা করেছে।

কর্মসূচির মধ্যে রয়েছে-ঢাকা, চট্টগ্রাম, রাজশাহী, খুলনা, সিলেট, বরিশাল, রংপুর ও ময়মনসিংহসহ বিভাগীয় পর্যায়ে আলোচনা এবং মতবিনিময় সভা, মাননীয় প্রধানমন্ত্রীর সাথে সাক্ষাৎ করে সমস্যা সমাধানে তার হস্তক্ষেপ কামনা করা, সরকারের অন্যান্য নীতিনির্ধারকগণের সাথে সাক্ষাৎ করে সমস্যা তুলে ধরা ও তাদের সমর্থন নেওয়া এবং কেন্দ্রীয়ভাবে প্রিন্ট ও ইলেক্ট্রনিক মিডিয়ার সম্পাদক/বার্তা সম্পাদকগণের সাথে মতবিনিময় করা।

সম্প্রতি অনুষ্ঠিত প্রকৃচি বিসিএস সমন্বয় কমিটির স্টিয়ারিং কমিটির সভায় এই কর্মসূচি ঘোষণা করা হয়।

উল্লেখ্য যে, প্রকৃচি বিসিএস সমন্বয় কমিটির ২৪ অক্টোবরের সমাবেশে ঘোষিত কর্মসূচি অনুযায়ী ইতোমধ্যে মাননীয় অর্থমন্ত্রীসহ বেতন বৈষম্য দূরীকরণ সংক্রান্ত মন্ত্রীসভা কমিটির সদস্যগণের সাথে প্রকৃচি –বিসিএস সমন্বয় কমিটির নেতৃবৃন্দের আলোচনা হয়। এছাড়া ৫ অক্টোবর ২০১৫ সকল উপজেলা, জেলা ও বিভাগীয় পর্যায়ে সমাবেশ অনুষ্ঠিত হয়েছে।

৮ অক্টোবর আল্টিমেটামের শেষ দিন স্টিয়ারিং কমিটির সভায় নতুন কর্মসূচি ঘোষণা করা হয়।

ইঞ্জিনিয়রবিডি ডটকম-এর প্রকাশিত প্রচারিত কোনো সংবাদ, তথ্য, রেখাচিত্র, ভিডিও, অডিও কনটেন্ট কপিরাইট অাইনে পু্র্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবেনা ।

মন্তব্য

মন্তব্যে প্রকাশিত মত মন্তব্যকারীর একান্তই নিজস্ব। মন্তব্যকারীর বক্তব্যের বিষয়বস্তু নিয়ে ইঞ্জিনিয়রবিডি ডটকম-এর কর্তৃপক্ষ আইনগত বা অন্য কোনো দায় নেবে না।

বিবিধ এর অারো খবর