মোবাইল কেনার টাকা না দেওয়ায় ছেলের আত্মহত্যা
মোবাইল কেনার টাকা না দেওয়ায় ছেলের আত্মহত্যা
২০১৬-০৪-১৭ ০২:২৭:০২
প্রিন্টঅ-অ+


মোবাইল কেনার টাকা না দেওয়ার কারণে বাবার সাথে অভিমান করে সাইদুর রহমান (১২) নামে এক কিশোর নিজ ঘরের ফাঁস দিয়ে আত্মহত্যা করেছে। শনিবার দুপুর ২টায় ফতুল্লা থানা এলাকায় এ ঘটনা ঘটে।

পুলিশ লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য মর্গে পাঠিয়েছে। নিহত সাইদুর রহমান ফতুল্লা এলাকার নূর ইসলামের বাড়ির ভাড়াটিয়া দ্বীন ইসলামের ছেলে।

সাইদুর রহমানের বাবা দ্বীন ইসলাম জানান, শুক্রবার রাতে খাবারের পর মোবাইল কেনার জন্য সাইদুর তার কাছে পাঁচ হাজার টাকা চায়। তখন টাকা দিবেন না জানিয়ে দিলে সে চুপচাপ চলে যায়।

শনিবার সকালে পূর্নরায় টাকা চাইলে বাবা দেবে না বলে জানান। পরে ঘরে চলে যায়। দুপুরে ঘরের ভিতর থেকে দরজা বন্ধ থাকায় সন্দেহ হলে দরজা ভেঙে ঘরে ঢুকে দেখেন খুঁটির সঙ্গে ফাঁস লাগিয়ে তার পুত্র আত্মহত্যা করেছে।

ঘটনার সত্যতা স্বীকার করে ফতুল্লা মডেল থানার ওসি কামাল উদ্দিন জানান, কিশোরটির লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য নারায়ণগঞ্জ ১’শ শয্যা বিশিষ্ট জেনারেল হাসপাতাল মর্গে পাঠনো হয়েছে।

ইঞ্জিনিয়রবিডি ডটকম-এর প্রকাশিত প্রচারিত কোনো সংবাদ, তথ্য, রেখাচিত্র, ভিডিও, অডিও কনটেন্ট কপিরাইট অাইনে পু্র্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবেনা ।

মন্তব্য

মন্তব্যে প্রকাশিত মত মন্তব্যকারীর একান্তই নিজস্ব। মন্তব্যকারীর বক্তব্যের বিষয়বস্তু নিয়ে ইঞ্জিনিয়রবিডি ডটকম-এর কর্তৃপক্ষ আইনগত বা অন্য কোনো দায় নেবে না।

স্বদেশ এর অারো খবর