অভিনেতা দিলিপ কুমারের শারীরিক অবস্থা খারাপ, ভর্তি হাসপাতালে
অভিনেতা দিলিপ কুমারের শারীরিক অবস্থা খারাপ, ভর্তি হাসপাতালে
২০১৬-০৪-১৭ ০২:২২:৩৪
প্রিন্টঅ-অ+


ট্র্যজেডি কিং নামে বিখ্যাত বলিউড সুপারস্টার দিলিপ কুমারের শরীর হঠাৎ করে শুক্রবার খারাপ হয়ে পড়ে। এরফলে তাঁকে লীলাবতী হাসপাতালে ভর্তি করা হয়েছে। এই মুহুর্তে তিনি চিকিৎসারত অবস্থায় আছেন। চিকিৎসকরা বলেছেন তাঁর শরীর এখন ভাল হচ্ছে।

বলা হচ্ছে যে হঠাৎ করে দিলিপ কুমারের শুক্রবার রাতে নিঃশ্বাস নিতে অসুবিধা হচ্ছিল। এর ফলে তাঁর শরীর খারাপ হতে থাকে। এরপর রাত ১ টা নাগাদ তাঁকে লীলাবতী হাসপাতালে ভর্তি করা হয়।

চিকিৎসকরা তাঁকে সঙ্গে সঙ্গে তাঁকে আইসিইউতে ভর্তি করিয়ে নেন। এখন তাঁর শারীরিক অবস্থা আগের থেকে অনেক ভালো বলা হচ্ছে। এবং তাঁকে জেনারেল বেডে দিয়ে দেওয়া হয়েছে। হাসপাতালে তাঁর স্ত্রী তাঁর সঙ্গেই আছেন।

প্রসঙ্গত, অভিনেতা দিলিপ কুমারের ৯৩ বছর বয়স হয়েছে। বার্ধক্যজনিত সমস্যায় তাঁর শরীর মাঝে মাঝেই খারাপ হয়ে পড়ে। তাই তিনি মাঝে মাঝেই লীলাবতী হাসপাতালে চেকআপে আসেন। তিনি গতবছর ডিসেম্বরেই পদ্ম বিভুষণ পুরষ্কার পেয়েছিলেন।

ইঞ্জিনিয়রবিডি ডটকম-এর প্রকাশিত প্রচারিত কোনো সংবাদ, তথ্য, রেখাচিত্র, ভিডিও, অডিও কনটেন্ট কপিরাইট অাইনে পু্র্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবেনা ।

মন্তব্য

মন্তব্যে প্রকাশিত মত মন্তব্যকারীর একান্তই নিজস্ব। মন্তব্যকারীর বক্তব্যের বিষয়বস্তু নিয়ে ইঞ্জিনিয়রবিডি ডটকম-এর কর্তৃপক্ষ আইনগত বা অন্য কোনো দায় নেবে না।

বিনোদন এর অারো খবর