পরীক্ষা নিয়ে চিন্তিত নন তাসকিন
পরীক্ষা নিয়ে চিন্তিত নন তাসকিন
২০১৬-০৪-১৬ ০০:৪৫:০৬
প্রিন্টঅ-অ+


সামনে পরীক্ষা। অথচ তা নিয়ে কোনও চিন্তা নেই টাইগার পেসার তাসকিন আহমেদের। তবে, প্রস্তুতি যেভাবে নেয়া দরকার সেভাবেই নিচ্ছেন তিনি। কিন্তু, আপাতত পরীক্ষা সংক্রান্ত বিষয় নিয়ে অতটা ভাবছেন না এই পেসার।

বোলিং অ্যাকশনের পরীক্ষা সংক্রান্ত বিষয় নিয়ে তাসকিন আহমেদ বলেছেন, আবার পরীক্ষা দিতে যেতে হবে। এটা তো অবশ্যই আমার জন্য একটা ফ্যাক্ট। তবে এটা নিয়ে বেশি চিন্তা করছি না। কারণ, আমার বোলিং অ্যাকশনের বড় কোনও পরিবর্তন নেই। বিসিবি যে পরিকল্পনা দিয়েছে সেভাবে কাজ করছি।

আগামী ২২ এপ্রিল থেকে ‍শুরু হবে ঢাকা প্রিমিয়ার ডিভিশন ক্রিকেট লিগের চলতি বছরের আসর। এই আসরে আবাহনীর হয়ে খেলবেন তিনি।

এ সম্পর্কে তিনি বলেন, একেবারে ছোট থেকে শুনে আসছি আবাহনী-মোহামেডানের কথা। এখন পর্যন্ত আবাহনীতে খেলা হয়নি। এবার আবাহনীতে খেলার সুযোগ হয়েছে। এটাকে স্বপ্নপূরণও বলতে পারেন। এবার বাবারই ইচ্ছে ছিল আমি আবাহনীতে খেলি।

তিনি আরও বলেন, চেষ্টা করব নিজের সেরাটা দেওয়ার, স্মরণীয় কিছু করার। বাংলাদেশের সবচেয়ে বড় লিগ ঢাকা প্রিমিয়ার লিগ। এখানে সবারই লক্ষ্য থাকে ভালো কিছু করার।

সম্প্রতি ভারতে অনুষ্ঠিত আইসিসি টি-টোয়েন্টি বিশ্বকাপ চলাকালীন তাসকিন আহমেদের বোলিং অ্যাকশন অবৈধ বলে ঘোষণা দেয় আইসিসি।

ফলে, আপাতত আন্তর্জাতিক ক্রিকেটে বোলিং করতে পারবেন না তিনি। কিন্তু ঘরোয়া ক্রিকেট চালিয়ে যেতে পারবেন। আন্তর্জাতিক ক্রিকেটে ফিরতে হলে তাকে আবার পরীক্ষা দিয়ে বোলিং অ্যাকশন বৈধ প্রমাণ করতে হবে।

ইঞ্জিনিয়রবিডি ডটকম-এর প্রকাশিত প্রচারিত কোনো সংবাদ, তথ্য, রেখাচিত্র, ভিডিও, অডিও কনটেন্ট কপিরাইট অাইনে পু্র্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবেনা ।

মন্তব্য

মন্তব্যে প্রকাশিত মত মন্তব্যকারীর একান্তই নিজস্ব। মন্তব্যকারীর বক্তব্যের বিষয়বস্তু নিয়ে ইঞ্জিনিয়রবিডি ডটকম-এর কর্তৃপক্ষ আইনগত বা অন্য কোনো দায় নেবে না।

ক্রীড়া এর অারো খবর