অ্যাপেলের নতুন কর্পোরেট প্ল্যানে ৯৯৯ টাকায় আইফোন!
অ্যাপেলের নতুন কর্পোরেট প্ল্যানে ৯৯৯ টাকায় আইফোন!
২০১৬-০৪-১৪ ০৩:২৫:২৭
প্রিন্টঅ-অ+


মাত্র ৯৯৯ টাকায় স্মার্টফোন! তাও আবার যে সে অনামী কম্পানির নয়। এই কম্পানির ব্র্যান্ড ভ্যালু যথেষ্ট আকর্ষণীয়। আপনি যখন আন্দাজ করতেই পারছেন না তখন বলেই দিই। কম্পানির নাম অ্যাপেল। অ্যাপেলের আইফোন এবার পাওয়া যাবে মাত্র ৯৯৯ টাকায়!

সংশ্লিষ্ট সূত্রে জানা গেছে, অ্যাপেল নতুন কর্পোরেট প্ল্যান এনেছে। এই প্ল্যানের মাধ্যমে তারা কাস্টমারদের নতুন উপায়ে ২ বছরের জন্য iPhone SE ভাড়া দেওয়ার পরিকল্পনা করেছে। অ্যাপেল iPhone SE-র দাম আসলে ৩৯ হাজার টাকা। কিন্তু ২ বছর প্রতি মাসে ৯৯৯ টাকা করে দিলে কাস্টমারদের দাম পড়ছে ২৩ হাজার ৯৭৬ টাকা। এক বারে বেশি টাকা খরচা না করে তাঁরা ২ বছরের জন্য ব্যবহার করতে পারবেন এই ফোনটি। পরে তাঁরা চাইলে তৎক্ষণাৎ বাকি টাকা দিয়ে কিনে নিতে পারেন।

সূত্র আরো জানায়, iPhone SE-র মতো iPhone 6 এবং iPhone 6s-এর ক্ষেত্রেও এ রকমই প্ল্যান এনেছে অ্যাপেল। তবে iPhone 6 এবং iPhone 6s-এর ক্ষেত্রে মাসিক কিস্তিটা সামান্য বেশি। ফোন দুটির দাম যথাক্রমে ৫২ হাজার এবং ৬২ হাজার টাকা। তাই প্রতি মাসে দিতে হবে ১১৯৯ টাকা এবং ১৩৯৯ টাকা করে।

অনলাইন এবং অফলাইনের মাধ্যমে এভাবে ক্রেতারা একবারে বেশি টাকা খরচ না করেই আইফোন ভাড়া নিতে পারবেন। অ্যাপেলের আইফোন এবং আইপ্যাডের মডেলগুলি এই ভাড়া নেওয়ার কর্পোরেট লিজিং প্ল্যানের মাধ্যমে কর্পোরেট অফিসগুলিতে ছড়িয়ে দেওয়াই অ্যাপেলের নতুন লক্ষ বলে জানা গেছে।

ইঞ্জিনিয়রবিডি ডটকম-এর প্রকাশিত প্রচারিত কোনো সংবাদ, তথ্য, রেখাচিত্র, ভিডিও, অডিও কনটেন্ট কপিরাইট অাইনে পু্র্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবেনা ।

মন্তব্য

মন্তব্যে প্রকাশিত মত মন্তব্যকারীর একান্তই নিজস্ব। মন্তব্যকারীর বক্তব্যের বিষয়বস্তু নিয়ে ইঞ্জিনিয়রবিডি ডটকম-এর কর্তৃপক্ষ আইনগত বা অন্য কোনো দায় নেবে না।

বিজ্ঞান প্রযুক্তি এর অারো খবর