‘বিদ্যুতের ঘাটতি নেই, লাইনের ত্রুটিতে বিভ্রাট’
‘বিদ্যুতের ঘাটতি নেই, লাইনের ত্রুটিতে বিভ্রাট’
২০১৬-০৪-১৩ ০৩:০৭:১১
প্রিন্টঅ-অ+


দেশে বিদ্যুতের কোনো ঘাটতি নেই বলে জানিয়েছেন বিদ্যুৎ, জ্বালানি ও খনিজসম্পদ প্রতিমন্ত্রী নসরুল হামিদ। তবে বিদ্যুৎ সঞ্চালন ব্যবস্থায় ত্রুটির কারণে কোথাও কোথাও বিচ্ছিন্নভাবে স্বল্প সময়ের জন্য বিদ্যুৎ থাকছে না বলে জানিয়েছেন তিনি। সবার সম্মিলিত প্রচেষ্টায় শিগগির এটা দূর করা সম্ভব হবে বলেও মনে করেন প্রতিমন্ত্রী।

মঙ্গলবার বিকালে রাজধানীর আব্দুল গণি রোডস্থ বিদ্যুৎ ভবনের সম্মেলন কক্ষে ঢাকা পাওয়ার ডিস্ট্রিবিউশন কোম্পানির (ডিপিডিসি) অর্জিত ‘আইএসও ৯০০১ : ২০০৮’ সনদ হস্তান্তর অনুষ্ঠানে সাংবাদিকদের প্রশ্নের জবাবে প্রতিমন্ত্রী এসব কথা বলেন।

এর আগে প্রধান অতিথির বক্তৃতায় বিদ্যুৎ, জ্বালানি ও খনিজসম্পদ প্রতিমন্ত্রী গ্রাহক সেবার মান বাড়িয়ে তাদের (গ্রাহকদের) আস্থা অর্জনে সর্বাত্মক প্রচেষ্টা চালানোর জন্য ঢাকা পাওয়ার ডিস্ট্রিবিউশন কোম্পানির (ডিপিডিসি) কর্মকর্তা-কর্মচারীদের প্রতি আহ্বান জানান।
তিনি বলেন, আইএসও সনদ অর্জন যেমন কঠিন তার চেয়েও বেশি কঠিন এ অর্জন ধরে রাখা। এ জন্য প্রতিমন্ত্রী গ্রাহকদের সঙ্গে সংযোগ বাড়িয়ে গ্রাহক সেবার মান কিভাবে আরও উন্নত করা যায় সে ব্যাপারে ডিপিডিসি’কে কার্যকর পদক্ষেপ গ্রহণের নিদের্শনা দেন।
এ অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন বিদ্যুৎ বিভাগের সচিব মনোয়ার ইসলাম।

ডিপিডিসি’র ব্যবস্থাপনা পরিচালক ব্রিগেডিয়ার জেনারেল (অব.) মো.নজরুল হাসানের সভাপতিত্বে এ অনুষ্ঠানে ডিপিডিসি’র পরিচালনা পর্ষদের চেয়ারম্যান ড. অহমদ কায়কাউস, পাওয়ার সেলের মহাপরিচালক মোহাম্মদ হোসাইন প্রমুখ বক্তৃতা করেন।

ইঞ্জিনিয়রবিডি ডটকম-এর প্রকাশিত প্রচারিত কোনো সংবাদ, তথ্য, রেখাচিত্র, ভিডিও, অডিও কনটেন্ট কপিরাইট অাইনে পু্র্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবেনা ।

মন্তব্য

মন্তব্যে প্রকাশিত মত মন্তব্যকারীর একান্তই নিজস্ব। মন্তব্যকারীর বক্তব্যের বিষয়বস্তু নিয়ে ইঞ্জিনিয়রবিডি ডটকম-এর কর্তৃপক্ষ আইনগত বা অন্য কোনো দায় নেবে না।

স্বদেশ এর অারো খবর